২৯ মার্চ ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
বাবুই পাখির বাচ্চা মারার দায় স্বীকার করে ক্ষমা চাইলেন বৃদ্ধ।

বাবুই পাখির বাচ্চা মারার দায় স্বীকার করে ক্ষমা চাইলেন বৃদ্ধ।

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঈশ্বরকাঠী গ্রামের দিনমজুর জালাল সিকদার(৬০) পাখির ছানাগুলো মেরে ফেলার দায় স্বীকার করে সকলের কাছে হাত জোর করে ক্ষমা চাইলেন। তিনি বলেন পাখির বাচ্চা মেরে ফেলা যে আইনগত অপরাধ তা আমি জানতাম না। এমন অপরাধ আর জীবনে কখনো করবো না বলে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।
বাবুই পাখির ছানা মেরে ফেলার খবর জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার অভিযুক্ত জালাল সিকদারকে তার কার্যালয়ে ডেকে আনেন। বৃদ্ধ জালাল সিকদার আইন জানেন না এবং বিষয়টি অপরাধ হয়েছে বলে স্বীকার করেন এবং আর কখনোই এমনটি করবে না বলে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন। এ সময় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার, সহকারী কমিশনার (ভূমি) মোহম্মদ সাখাওয়াত হোসেন নলছিটি থানার অফিসার ইনচার্জ মোহম্মদ আলী আহমেদসহ ভৈরবপাশা ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য ৯ই এপ্রিল শুক্রবার বাবুই পাখি খেতের ধান খেয়ে ফেলে সেই অপরাধের জন্য বাবুই পাখির বাসায় আগুন দিয়ে পুড়িয়ে ৫০ টির বেশি বাবুই পাখির বাচ্চা পুড়িয়ে মেরেছিল। সকল মিডিয়ায় সংবাদ প্রকাশ হওয়ার পরে প্রশাসনের টনক নড়ে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019