শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেটে মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র নামফলক তুলে নিয়েছে দুষ্কৃতকারীরা।

সিলেটে মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র নামফলক তুলে নিয়েছে দুষ্কৃতকারীরা।

আবুল কাশেম রুমন,সিলেট: দ¶িণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন রাউতকান্দি/সিকন্দরপুর গ্রামের হাজারীবাড়ী হয়ে ছানিগাঁও রাস্তার উন্নয়ন কাজ শেষে করেন সিলেট-৩ আসনের মাটি ও মানুষের নেতা মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি। কাজ শেষে আনুষ্ঠানিক উদ্বোধনের জন্য এমপির নামে যথারীতি নামফলক স্থাপন করা হয়। এই নামফলক উম্মুচনের কথা ছিলো এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর। কিন্তু উদ্বোধনের আগেই মহান রাব্বুল আলামীনে ডাকে সাড়া দিয়ে আমাদের মাঝ থেকে চির বিদায় নিলেন সেই জনপ্রিয় মানুষটি। উনার শোকের রেশ কাটতে না কাটতে নামকফল তোলে নেয়ারমত ন্যাক্কারজনক ঘটনা ঘটালো সিকন্দরপুরে দুষ্কৃতকারীরা।

জানা যায়, গত ১১ মার্চ এম.পি মাহমুদ উস সামাদ চৌধুরীর ইন্তেকালের সংবাদে সারাদেশ যখন শোকে বিভোর, ঠিক সেই সময় সিকন্দরপুর গ্রামে দিন দুপুরে এমপি’র নামের নামফলকটি সন্ত্রাসী কায়দায় তুলে নিয়ে যায় দুষ্কৃতকারীরা।

প্রত্যক্ষদর্শীরা বলেন,স্থানীয় কিছু সংখ্যক যায় দুষ্কৃতকারীরা এমন খারাপ কাজ না করার জন্য অনুরোধ করলে তারা তাদেরকে হুমকি প্রদান করে এবং মরহুম এমপিকে কঠোর ভাষায় গালাগালি করে তারা।

জানা যায়, কওমী মাদ্রাসায় পড়ুয়া কিছু সংখ্যক দুষ্কৃতকারীরা এ ঘটনা ঘটিয়েছে। এ খবর টি চারিদিকে ছড়িয়ে পড়ার স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English