মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেটে বাড়ছে করোনা সংক্রামন !! ১১৭ জনের পজেটিভ রিপোর্ট।

সিলেটে বাড়ছে করোনা সংক্রামন !! ১১৭ জনের পজেটিভ রিপোর্ট।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেট জুড়ে বাড়ছে করোনা সংক্রামন। কোন মহুর্তে কমছে না করোনার আক্রমন। লকডাউনের ২য় দিন মঙ্গলবার দেশে রেকর্ড সংখ্যক ৬৬ জনের মৃত্যু বরণ করেছেন। এবং একই সময়ে ৭২১৩ জন শনাক্তের দিনে সিলেটে নতুন করে ১১৭ জনের শরীরে মরণব্যধি এই ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে মঙ্গলবার নমুনা পরীক্ষায় ১১৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে আরও ৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। মঙ্গলবার শাবির ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৪৭ জন, সুনামগঞ্জের ২ জন এবং মৌলভীবাজার জেলার ১৫ জন রয়েছেন।
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসি-আর ল্যাব সুত্র বিষয়টি নিশ্চিত করেছে। শনাক্তদের মধ্যে ৪৩ জনই সিলেট জেলার। এছাড়া মৌলভীবাজারের ৭ জন ও সুনামগঞ্জ জেলায় ৩ জন করে রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English