রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতার বসত ঘরে প্রধান শিক্ষিকার আগুন।

বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতার বসত ঘরে প্রধান শিক্ষিকার আগুন।

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা ও বন্দর বাজারের ব্যবসায়ী শামসুল আলম মল্লিকের বসত ঘরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষিকার বিরুদ্ধে অগ্নি সংযোগ করার অভিযোগ পাওয়া গেছে। ৭ এপ্রিল বুধবার দুপুরে পৌর শহরের ৪ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। বন্দর বাজারের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শামসুল আলম মল্লিক অভিযোগ করেন পূর্ব বিরোধের জের ধরে প্রতিবেশী ফরিদা ইয়াসমিন তার তালাবদ্ধ বসত ঘরে অগ্নি সংযোগ করেন। ওই বাড়ির ভাড়াটিয়া আহম্মদ অগ্নিকান্ডের বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়দের নিয়ে আগুন নিভিয়ে না ফেললে বড় ধরণের দুর্ঘটনা ঘটতো। ওই বাড়িতে শামসুল আলম মল্লিকসহ তার স্বজনদের ৬টি বৃহৎ আকারের টিন-কাঠের বসত ঘর রয়েছে। তাৎক্ষনিক আগুন নেভাতে না পারলে প্রতিটি ঘরে আগুন ছড়িয়ে পড়তো। এ ব্যপারে শামসুল আলম মল্লিক বাদী হয়ে ওই প্রধান শিক্ষিকার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে অভিযুক্ত উপজেলার পশ্চিম বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিআরএল এ থাকা প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন,তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ###

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English