রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি প্রতিপালন ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চুয়াডাঙ্গার জীবননগরে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার (৬ই এপ্রিল) দুপুর পর্যন্ত জীবননগর পৌরশহরের বিভিন্ন স্থান এবং উপজেলার হাসাদাহ এলাকায় মোবাইল কোর্টের এই অভিযান পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন।

অভিযানে ৮টি মামলায় মোট ২ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলার জন্য নির্দেশ দেওয়া হয়। জীবননগর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপস্থিত থেকে মোবাইল কোর্ট পরিচালনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন।

উল্লেখ্য, জীবননগর উপজেলায় করোনা প্রকোপ বর্তমান সময়ে একেবারেই নিয়ন্ত্রণে রয়েছে। তারপরেও করোনার সংক্রমণ যেন এই উপজেলায় বৃদ্ধি না পাই জনসাধারণকে সেই বিষয়ে সচেতন করতে উপজেলা প্রশাসন ও পুলিশ অত্যন্ত তৎপর রয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা প্রশাসন থেকে নিশ্চিত করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English