২৪ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি প্রতিপালন ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চুয়াডাঙ্গার জীবননগরে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার (৬ই এপ্রিল) দুপুর পর্যন্ত জীবননগর পৌরশহরের বিভিন্ন স্থান এবং উপজেলার হাসাদাহ এলাকায় মোবাইল কোর্টের এই অভিযান পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন।

অভিযানে ৮টি মামলায় মোট ২ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলার জন্য নির্দেশ দেওয়া হয়। জীবননগর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপস্থিত থেকে মোবাইল কোর্ট পরিচালনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন।

উল্লেখ্য, জীবননগর উপজেলায় করোনা প্রকোপ বর্তমান সময়ে একেবারেই নিয়ন্ত্রণে রয়েছে। তারপরেও করোনার সংক্রমণ যেন এই উপজেলায় বৃদ্ধি না পাই জনসাধারণকে সেই বিষয়ে সচেতন করতে উপজেলা প্রশাসন ও পুলিশ অত্যন্ত তৎপর রয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা প্রশাসন থেকে নিশ্চিত করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019