মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:১০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
আসামিদের সাথে সেলফি তুলে ওসি ক্লোজড। আজকের ক্রাইম-নিউজ

আসামিদের সাথে সেলফি তুলে ওসি ক্লোজড। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
আসামিদের সঙ্গে সেলফি তোলা বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে অবশেষে ক্লোজ করে পটুয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সোমবার (২৯ মার্চ) বিভাগীয় এক আদেশে তাকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দেওয়ার পর মঙ্গলবার (৩০ মার্চ) দায়িত্ব বুঝে নেন তিনি। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
দ্রুত বিচার আইনের মামলার আসামিদের নিয়ে ওসি মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পুলিশের বিভাগীয় তদন্ত শেষে এই ব্যবস্থা নেওয়া হয়।

উল্লেখ্য, গত ০৮ মার্চ বিকেলে বাউফল থানা পুলিশ আনন্দ উদযাপন অনুষ্ঠান আয়োজন করে বাউফল থানা পুলিশ। সে অনুষ্ঠানে যোগ দেন বিভিন্ন মামলার কয়েকজন আসামি। ওই অনুষ্ঠানে তারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি তোলে। আর সেই ছবি ফয়েজ বিশ্বাস নামে এক আসামি ফেসবুকে পোস্ট করে ওসির প্রশংসা করে। মুহুর্তেই ওই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।
ফেসবুকে পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, বাউফল থানার ওসি বাঁ পাশে ফয়েজ ও মামুন এবং ডান পাশে দাঁড়িয়ে আছেন হাসান, কবির, আলাউদ্দিনসহ আরও কয়েকজন।
ফয়েজ বিশ্বাস তার আইডি থেকে সেলফির ক্যাপশনে লিখেছেন, একজন সৎ পুলিশ অফিসার, স্যার আপনার হাতেই নিরাপর আমাদের বাউফল। স্যারের জন্য অনেক অনেক শুভকামনা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English