২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
আসামিদের সাথে সেলফি তুলে ওসি ক্লোজড। আজকের ক্রাইম-নিউজ

আসামিদের সাথে সেলফি তুলে ওসি ক্লোজড। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
আসামিদের সঙ্গে সেলফি তোলা বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে অবশেষে ক্লোজ করে পটুয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সোমবার (২৯ মার্চ) বিভাগীয় এক আদেশে তাকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দেওয়ার পর মঙ্গলবার (৩০ মার্চ) দায়িত্ব বুঝে নেন তিনি। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
দ্রুত বিচার আইনের মামলার আসামিদের নিয়ে ওসি মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পুলিশের বিভাগীয় তদন্ত শেষে এই ব্যবস্থা নেওয়া হয়।

উল্লেখ্য, গত ০৮ মার্চ বিকেলে বাউফল থানা পুলিশ আনন্দ উদযাপন অনুষ্ঠান আয়োজন করে বাউফল থানা পুলিশ। সে অনুষ্ঠানে যোগ দেন বিভিন্ন মামলার কয়েকজন আসামি। ওই অনুষ্ঠানে তারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি তোলে। আর সেই ছবি ফয়েজ বিশ্বাস নামে এক আসামি ফেসবুকে পোস্ট করে ওসির প্রশংসা করে। মুহুর্তেই ওই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।
ফেসবুকে পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, বাউফল থানার ওসি বাঁ পাশে ফয়েজ ও মামুন এবং ডান পাশে দাঁড়িয়ে আছেন হাসান, কবির, আলাউদ্দিনসহ আরও কয়েকজন।
ফয়েজ বিশ্বাস তার আইডি থেকে সেলফির ক্যাপশনে লিখেছেন, একজন সৎ পুলিশ অফিসার, স্যার আপনার হাতেই নিরাপর আমাদের বাউফল। স্যারের জন্য অনেক অনেক শুভকামনা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019