মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:২৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেটের সেই ৩শ কেজির বাঘ মাছ সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রয়। আজকের ক্রাইম-নিউজ

সিলেটের সেই ৩শ কেজির বাঘ মাছ সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রয়। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের সেই ৩শ কেজির বাঘ মাছ সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রয় হয়েছে বলে জানা গেছে। ২৫ মার্চ বৃহস্পতিবার সকাল পর্যন্ত প্রতি কেজি ২৫শত টাকা থেকে ৩ হাজার টাকা করে বিক্রি করেছেন মাছ বিক্রেতা বিল্লাল হোসেন। গত ৩দিন ধরে বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০ পর্যন্ত পুরো এ ৩শ কেজির বাঘ মাছ বিক্রি করে বেশি কিছু মুনাফা অর্জন করেছেন বিক্রেতা বিল্লাল হোসেন ।
উল্লেখ্য মঙ্গলবার (২৩ মার্চ) প্রথম দিকে বিকেলে মাছটি বন্দবাজারের পুরতান লাল বাজারে মাছটি বিক্রির জন্য নিয়ে আসেন কুশিঘাটের মাছ ব্যবসায়ী বিল্লাল মিয়া। মাছটি মঙ্গলবার পর্যন্ত বিক্রি না ওয়াতে ফ্রিজাব করেন। পুণরায় বুধবার (২৪ মার্চ) মাছ বাজারে নিয়ে আসলে দিন ভর খবর পেয়ে মাছ ক্রেতারা একনজরে দেখার জন্য ভিড় করতে থাকেন।
জানা যায়, মঙ্গলবার (২৩ মার্চ) সিলেটের সদর উপজেলার খাদিম পাড়া ইউনিয়নের কুশিঘাটের বাসিন্দা বিল্লাল মিয়া সকাল ১১ টার দিকে ফেঞ্চুগঞ্জ কুশিয়ারা নদীতে জেলেদের জালে মাছটি ধরা পড়ে বলে জানান। বিল্লাল মিয়া সেখার মাছ আড়ৎ থেকে এ ৩শ কেজির বাঘ মাছ কিনে নিয়ে সিলেটের লাল বাজার আড়ৎতে নিয়ে আসনে বিক্রির জন্য। সিলেট বাজারে মাছ দেখার জন্য দুদিন ধরে ক্রেতারা ভিড় করছেন। বিল্লাল মিয়া আমাদের প্রতিবেদক কে জানান,এ ৩শ কেজির বাঘ মাছটি তিনি ৩ লাখ টাকা পেলে বিক্রি করে দিবেন।
মঙ্গলবার থেকে বুধবার (২৪ মার্চ) সকাল ১০ টা পর্যন্ত মাছটি এত দামের বিক্রি করতে না পারায় বেলা ১২ টা থেকে বাজারে মাইকিং করে তিনি প্রতি কেজি ১ হাজার থেকে ৩ হাজার টাকা করে বিক্রি করে মোট সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রি করেন মাছ বিক্রেতা। বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল গিয়ে লাল বাজার মাছ বাজারে দেখা যায় এ মাছ কিনতে অনেকে উৎসাহ সহকারে কিনছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত মাছ বিক্রেতা বিল্লাল হোসেন জানান তিনি সফলতার সাথে এ বাঘ মাছ বিক্রি করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English