মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৪১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
পুলিশ সুপারের নির্দেশে অসহায় ভ্যান চালক মিরাজের টাকা উদ্ধার করে দিলো ডিবি পুলিশের চৌকস টিম।

পুলিশ সুপারের নির্দেশে অসহায় ভ্যান চালক মিরাজের টাকা উদ্ধার করে দিলো ডিবি পুলিশের চৌকস টিম।

আজকের ক্রাইম ডেক্স

জনৈক মিরাজুল ইসলাম, পিতা- ছাবেদ আলী মন্ডল , সাং-কেদারনগর, থানা-আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা পুলিশ সুপার মহোদয়ের অফিস উপস্থিত হয়ে গত ২১/০৩/২১ তারিখে কতিপয় দালাল এর বিরুদ্ধে অভিযোগ করেন যে, একটি চক্র তাকে অধিক বেতনে বিদেশে চাকুরী দেওয়ার নাম করে ৮০,০০০/- টাকা আত্নসাৎ করে । এই প্রতারক চক্রটি মিরাজুলের টাকাও ফেরত দেয় না, অপর দিকে বিদেশেও পাঠায় না । এমতাবস্থায়, এদের বিরুদ্ধে তিনি পুলিশ সুপারেরর কার্যালয়ে হাজির হয়ে অভিযোগ দায়ের করেন যে, প্রতারণামূলকভাবে একটি চক্র বিদেশ পাঠানোর নাম করে ৮০,০০০/-টাকা আত্মসাৎ করেছে।

পুলিশ সুপার মহোদয় তাৎক্ষণিকভাবে অসহায় ভ্যান চালক মিরাজুলের টাকা উদ্ধারের দ্বায়িত্ব দেন ডিবি পুলিশের উপর। ডিবি পুলিশে অফিসার ইনচার্জ জনাব কামরুজ্জামান খাঁন, এসআই/মুহিদ হাসান, এএসআই/বিজন ভট্টাচার্য, দ্রুততম সময়ের মধ্যে উক্ত দালালকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক সমুদয় টাকা উদ্ধার করে অসহায় ভ্যানচালক মিরাজুল ইসলামের হাতে তুলে দেন।

এসময় অভিযোগকারী মিরাজুল ইসলাম তার কষ্টোর্জিত টাকা পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপে ফিরে পেয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন। পুলিশ সুপার মহোদয় ও তার পরিবারের জন্য প্রাণভরে দো’আ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English