সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:১২ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৮শত পিচ ইয়াবাসহ আটক- ২। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৮শত পিচ ইয়াবাসহ আটক- ২। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ( বরিশাল) প্রতিনিধি॥ বরিশাল বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বাবুগঞ্জের রহমতপুর (ব্রীজ )বাস স্টান্ড থেকে ৮শত পিচ ইয়াব বড়িসহ দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ১৫ মার্চ মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় মাদক নিয়ন্ত্রণ গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক ইশতিয়াক হোসেন বাদি হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৩।
মামলা সূত্রে জানাযায়, রবিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদক নিয়ন্ত্রণ গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক ইশতিয়াক হোসেন এর নেতৃত্বে বরিশাল-ঢাকা মহা সড়কের রহমতপুর বাস স্টান্ড এলাকায় অভিযান চালিয়ে মোঃ সিরাজুল ইসলাম (৪০) এর কাছ থেকে ৭৫০পিচ ও সালাউদ্দিন কাদের (৩২)এর কাছ থেকে ৫০পিচ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আটক মোঃ সিরাজুল ইসলাম যশোরের নড়াইল এবং সালাউদ্দিন কাদের চট্রগ্রামের পুটিয়ার বাসিন্দা। তারা উভয় বরিশালের বিভিন্ন এলাকায় ইয়াবা পাচার করে আসছিল। অভিযানে অংশগ্রহন করেন বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই জাফর, এএসআই ফারুখ, সার্কেল এসআই ফেরদাউস,এএসআই সাইদুলসহ একটি চৌকশ টিম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English