মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:১৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিইসি ও মেয়র রেজাউলের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

সিইসি ও মেয়র রেজাউলের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন বাতিল চেয়ে বিএনপির মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন প্রধান নির্বাচন কমিশনারসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ খাইরুল আমীনের আদালতে তিনি মামলা দায়ের করেন।
নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে এনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নুরুল হুদা ও সিটি মেয়র রেজাউল করিমসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন তিনি।

নগর বিএনপির দফতর সম্পাদক ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলায় নবনির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে প্রধান আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা, নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা এবং বাকি ছয় মেয়রপ্রার্থীকে বিবাদী করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হয়ে বিকেল ৪টায় ভোটগ্রহণ হয়। প্রাণহানি, দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়া, ভোট গ্রহণ স্থগিত, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগের মধ্য দিয়ে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন শেষ হয়।
আওয়ামী লীগ এবং বিএনপির প্রার্থী ছাড়াও এবার চট্টগ্রাম সিটি নির্বাচনে আরো পাঁচ প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এদিকে ৩৯টি সাধারণ কাউন্সিলর ও ১৪টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থী হন ২৩৭ জন।
নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৯ লাখ ১৭ হাজার ৯৭৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ লাখ ৯৮ হাজার ৭২৩ ও নারী ভোটার ৯ লাখ ৫২ হাজার ৩২৯ জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English