সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
কেন্দ্র দখলের অভিযোগ এনে বিএনপির সংবাদ সম্মেলন মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন প্রচারণা শেষ, থাকছে ৪স্তরের নিরাপত্তা। আজকের ক্রাইম-নিউজ

কেন্দ্র দখলের অভিযোগ এনে বিএনপির সংবাদ সম্মেলন মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন প্রচারণা শেষ, থাকছে ৪স্তরের নিরাপত্তা। আজকের ক্রাইম-নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জলার মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে শেষ মূর্হুতের প্রচার প্রচারণায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন।
মাটিরাঙ্গা পৌর নির্বাচনে যথারীতি জাতীয় নির্বাচন কমিশনের আচরণবিধি অনুসারে শুক্রবার রাত ১২টা থেকে নির্বাচনের সকল ধরণের প্রচারণা মিছিল মিটিং সমাবেশ বন্ধ থাকবে। উপজেলা নির্বাচন কমিশন কর্তৃক ভোটগ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচনী সহিংসতা রোধে দেয়া হচ্ছে চার স্তরের নিরাপত্তা। তাছাড়া ৯টি কেন্দ্রের জন্য ৯জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নির্বাচন কালীন দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।
মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন। ৩টি সংরক্ষিত কাউন্সিলর পদে ৬জন। ৯টি সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতিমধ্যে ৩নং সংরক্ষিত কাউন্সিলর পদে জয়নাব বিবি বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে চূড়ান্ত ভাবে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করছেন ৩জন মেয়র প্রার্থী। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে লড়বেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্তমান মেয়র মো.সামছুল হক। মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিএনপির মনোনিত প্রার্থী মোঃ শাহজালাল কাজল ধানের শীষ প্রতীক নিয়ে লড়বেন ।
মোবাইল প্রতীক নিয়ে স্বতন্ত্র আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়বেন মাটিরাঙ্গা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম।
এদিকে মাটিরাঙ্গা পৌর নির্বাচন প্রভাবিত ও কেন্দ্র দখলের চেষ্টার অভিযোগ করেছে বিএনপি। শুক্রবার সকালে মাটিরাঙ্গা বিএনপির কার্যালয়ে মেয়র প্রার্থী শাহ জালাল কাজলের আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করা হয়।
জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনের দিন ৯ কেন্দ্রে ক্ষমতাসীন দলের সাবেক কর্মীদের প্রিজাইডিং সহ সংশি­ষ্ট কাজে দায়িত্ব দেয়া হয়েছে। পাশাপাশি কেন্দ্র দখল সহ ভোটারদের প্রভাবিত করা হচ্ছে। এসব অভিযোগ লিখিত ভাবে রিটার্নিং কর্মকর্তাকে জানানো হলেও এখনও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলা বিএনপির সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহমেদ জানান, নির্বাচনী সহিংসতা নেয়া হয়েছে চার স্তরে নিরাপত্তা। তাছাড়া ৯টি কেন্দ্রের জন্য ৯জন এক্সেকিউটিভ ম্যাজিস্ট্রেট নির্বাচন কালীন দায়িত্ব পালন করবেন বলে জানান তিনি।
মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯৬৫ জন। পুর“ষ ভোটার ৯ হাজার ৮০৬ জন এবং নারী ভোটার ৯ হাজার ১৫৯ জন। মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ভোট গ্রহণ করা হবে ব্যালটের মাধ্যমে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English