সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:১৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে ২২টি পয়েন্টে দেওয়া হবে করোনা ভ্যাকসিন। আজকের ক্রাইম-নিউজ

বরিশালে ২২টি পয়েন্টে দেওয়া হবে করোনা ভ্যাকসিন। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স : বরিশাল জেলায় ২২টি কেন্দ্রে দেওয়া হবে মারণঘাতী করোনা রোগের ভ্যাকসিন । জাতীয় কর্মসূচির সঙ্গে সঙ্গতি রেখে সারাদেশের মতো বরিশালেও একই দিনে টিকা কার্যক্রম শুরু হবে। বিষয়টি মঙ্গলবার রাতে নিশ্চিত করেছেন বরিশাল জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়- টিকা দেওয়ার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে আটটি করে মোট ১৬টি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি, সিভিল সার্জন কার্যালয়ে দুইটি ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে একটি টিকাদান কেন্দ্র খোলা হয়েছে।

তার মধ্যে সিভিল সার্জন কার্যালয়ে দুইটি ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে একটি স্ট্যান্ডবাই হিসেবে থাকবে। যা জরুরি প্রয়োজনে ব্যবহার করা হবে। এদিকে টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি পছন্দের কেন্দ্রে গিয়ে নাম নিবন্ধন করবেন। যিনি যে কেন্দ্রে নিবন্ধিত হবেন তাকে সেখানেই টিকা গ্রহণ করতে হবে।

সিভিল সার্জন জানান, প্রথম ধাপে বরিশাল জেলায় এক লাখ ৬০ হাজার ভ্যাকসিন সরবরাহ করা হয়েছে। সারাদেশে ৭ ফেব্রুয়ারি টিকা কার্যক্রম শুরু হলে ওইদিন বরিশালে প্রথম স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করা হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কেন্দ্রগুলোতে ভ্যাকসিন দেওয়া হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English