১৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
বরিশালে ২২টি পয়েন্টে দেওয়া হবে করোনা ভ্যাকসিন। আজকের ক্রাইম-নিউজ

বরিশালে ২২টি পয়েন্টে দেওয়া হবে করোনা ভ্যাকসিন। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স : বরিশাল জেলায় ২২টি কেন্দ্রে দেওয়া হবে মারণঘাতী করোনা রোগের ভ্যাকসিন । জাতীয় কর্মসূচির সঙ্গে সঙ্গতি রেখে সারাদেশের মতো বরিশালেও একই দিনে টিকা কার্যক্রম শুরু হবে। বিষয়টি মঙ্গলবার রাতে নিশ্চিত করেছেন বরিশাল জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়- টিকা দেওয়ার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে আটটি করে মোট ১৬টি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি, সিভিল সার্জন কার্যালয়ে দুইটি ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে একটি টিকাদান কেন্দ্র খোলা হয়েছে।

তার মধ্যে সিভিল সার্জন কার্যালয়ে দুইটি ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে একটি স্ট্যান্ডবাই হিসেবে থাকবে। যা জরুরি প্রয়োজনে ব্যবহার করা হবে। এদিকে টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি পছন্দের কেন্দ্রে গিয়ে নাম নিবন্ধন করবেন। যিনি যে কেন্দ্রে নিবন্ধিত হবেন তাকে সেখানেই টিকা গ্রহণ করতে হবে।

সিভিল সার্জন জানান, প্রথম ধাপে বরিশাল জেলায় এক লাখ ৬০ হাজার ভ্যাকসিন সরবরাহ করা হয়েছে। সারাদেশে ৭ ফেব্রুয়ারি টিকা কার্যক্রম শুরু হলে ওইদিন বরিশালে প্রথম স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করা হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কেন্দ্রগুলোতে ভ্যাকসিন দেওয়া হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019