মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
খাগড়াছড়িতে করোনা মহামারিতে অনলাইনে শিক্ষায় বিশেষ অবদান রাখায় এ্যাম্বসেডরদের সংবর্ধনা। আজকের ক্রাইম-নিউজ

খাগড়াছড়িতে করোনা মহামারিতে অনলাইনে শিক্ষায় বিশেষ অবদান রাখায় এ্যাম্বসেডরদের সংবর্ধনা। আজকের ক্রাইম-নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: কোভিড-১৯ করোনাকালীন বৈশ্বিক মহামারির সময়ে যখন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, শিক্ষা বঞ্চিত হচ্ছে ছেলে-মেয়েরা ঠিক তখনি এগিয়ে আসে কিছু শিক্ষক। সেরা কন্টেই নির্মাতা ও এ্যাম্বাসেডররা অনলাইনে ক্লাশ নিতে শুরু করেন। করোনা যুদ্ধে ঘরমুখি না হয়ে শিক্ষামুখি মনোভাব নিয়ে ঘরে বসেই অনলাইনে চালিয়ে যান শিক্ষা কার্যক্রম। শিক্ষকতার মহান পেশায় থেকে যারা কোমলমতি শিশুদের অনলাইনে শিক্ষা দিয়েছেন তাদের মধ্য হতে ২৩জন এ্যাম্বাসেডরকে সংবর্ধনা দিয়েছে খাগড়ছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিস। ৩০জানুয়ারি শনিবার খাগড়াছড়ি জেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুই প্রæ চৌধুরী অপু অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষকদের হাতে সনদ ও সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি শিক্ষক জেলা এ্যাম্বাসেডর ও সেরা কন্টেইন নির্মাতা রুপা মল্লিক রুপু।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খাগড়াছড়ি জেলা শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন। সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেনেশ্বর ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পিটিআই সুপার প্রতিনিধি কায়সার হামিদ, ল²ীছড়ি উপজেলা শি¶া অফিসার শুভাশীষ বড়ুয়া, সদর উপজেলা শি¶া অফিসার সুপায়ন খিসা, খাগড়াছড়ি আইসিটিফোরই জেলা এ্যাম্বাসেডর সভাপতি মোঃ পরশ মামুদ, খাগড়াছড়ি আইসিটিফোরই জেলা এ্যাম্বাসেডর সহ-সভাপতি আশা প্রিয় ত্রিপুরা, সহকারি শিক্ষক রোমানা আফরোজ, সদর ইউ আর সি ইন্সট্রাক্টর রিন্টু চাকমা প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English