বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চরমোনাই’র মাহফিল শুরু’ মুসুল্লিদের ঢল। আজকের ক্রাইম-নিউজ পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ জাপা রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবে না : জিএম কাদের। আজকের ক্রাইম-নিউজ নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ নতুন প্রজন্মের প্রথম ভোট উন্নয়ন এর মার্কা নৌকায় হোক রাজিহার স্মার্ট কার্ড বিতরণ। আজকের ক্রাইম-নিউজ ৮ ব্যাংকে অফিসার পদে ২৪৭৮ জনের চাকরির সুযোগ। আজকের ক্রাইম-নিউজ এবার সায়েন্সল্যাব মোড়ও বন্ধ করে দিলেন শিক্ষার্থীরা। আজকের ক্রাইম-নিউজ টিকা নিলেন শেখ রেহানা। আজকের ক্রাইম-নিউজ
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)বরিশাল মোঃ নাইমুল হক এর পুলিশ সুপার(এস পি) হিসেবে পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)বরিশাল মোঃ নাইমুল হক এর পুলিশ সুপার(এস পি) হিসেবে পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক সহ নয়জনকে গত বৃহস্পতিবার পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রদান করা হয়েছে।

জনাব মোঃ নাইমুল হক এর বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায় । তিনি ২০০৬ সালে ২৫তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারি পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন । তার আগে তিনি বিসিএস শিক্ষা ক্যাডার এ পটিয়া সরকারি কলেজে অর্থনীতি বিভাগের একজন প্রভাষক ছিলেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স ও মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্বাস্থ্য অর্থনীতি তে মাস্টার্স করেন। পরবর্তীতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এম বি এ ডিগ্রী লাভ করেন।

তিনি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার মা একজন রত্নগর্ভা। চার ভাই তিন বোনের মধ্যে তিনি চতুর্থ। তার বড়ভাই সুপ্রীম কোর্টের আইনজীবী। মেঝ ভাই বিসিএস পররাষ্ট্র ক্যাডার এ থাইল্যান্ডে কর্মরত আছেন। অন্য ভাই বিসিএস শিক্ষা ক্যাডারের একজন কর্মকর্তা। তিন বোনের মধ্যে দুই বোন বিসিএস শিক্ষা ক্যাডার ও আরেক বোন ডাক্তার হিসেবে আমেরিকায় কর্মরত আছে ।

জনাব মোঃ নাইমুল হক চাকরিজীবনে মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ নিরাপত্তা বাহিনী স্পেশাল সিকিউরিটি ফোর্স (এস এস এফ) এর
একজন দক্ষ ও চৌকস অফিসার ছিলেন। এ বিষয়ে তিনি ইংল্যান্ড, ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ায় বিশেষ প্রশিক্ষণ লাভ করেন। মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রীর সাথে তিনি বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে তিনি মালি তে কর্মরত ছিলেন এবং বিশেষ পদকে ভূষিত হন। ইউরোপ, আফ্রিকা ও এশিয়া মহাদেশের অনেক গুলো দেশ তিনি ভ্রমণ করেছেন। বরিশাল,খুলনা, যশোর, সিলেট, ঠাকুরগাঁও, বান্দরবন এবং ঢাকা জেলায় তিনি এর আগে কর্মরত ছিলেন।

ব্যাক্তিগত জীবনে তিনি দুই সন্তানের বাবা। তিনি একজন মিডিয়া বান্ধব ও সংস্কৃতিমনা পুলিশ অফিসার। পুলিশ ডিপার্টমেন্টের বিভিন্ন ইতিবাচক দিক নিয়ে তিনি বিভিন্ন নাটক ও মিউজিক ভিডিও নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English