বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:২৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ক্ষমতায় টিকে থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় টিনেজদের হালহকিকত…..। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় গ্রামে শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রাখছে ‘গ্রাম আদালত। আজকের ক্রাইম-নিউজ জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গৃহবধূর লাশ উদ্ধার! আটক-১। আজকের ক্রাইম-নিউজ এইচ টি ইমাম আর নেই। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গলায় ওড়না পেঁচানো ও মুখমণ্ডল রক্তাক্ত অবস্থায় ভুট্টার ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ৩৭ নারী-পুরুষ আটক। আজকের ক্রাইম-নিউজ রাঙ্গাবালীতে পুত্রবধু পেটালেন বৃদ্ধ শশুরকে। আজকের ক্রাইম-নিউজ
ভোলায় ভুল চিকিৎসায় শ্রমিকের মৃত্যু, অবরুদ্ধ ডাক্তার। আজকের ক্রাইম-নিউজ

ভোলায় ভুল চিকিৎসায় শ্রমিকের মৃত্যু, অবরুদ্ধ ডাক্তার। আজকের ক্রাইম-নিউজ

ভোলা প্রতিনিধি:: ভোলায় ভ্যানগাড়ি করে তেল উঠানোর সময় ড্রাম পড়ে মো. আবু বক্কর সিদ্দিক (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে ভোলার দৌলতখান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুইচঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবু বক্কর সিদ্দিক ভোলার দৌলতখান পৌর ৬ নং ওয়ার্ডের সুইচঘাট এলাকার নুর ইসলাম মনুর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দৌলতখান পৌর ৬ নম্বর ওয়ার্ডে শুক্রবার রাতে সুইচঘাট এলাকায় আবু বক্কর সিদ্দিক তেলের ড্রাম ভ্যানগাড়িতে উঠানোর সময় ড্রাম উল্টে পড়ে মাথায় ও শরীরে আঘাত পেয়ে আহত হন। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর উত্তেজিত জনতা ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে হাসপাতালের চিকিৎসকদের ওপর ক্ষিপ্ত হয়ে চিকিৎসকদের ঘেরাও করার চেষ্টা করে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে আমরা হাসপাতালের গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

ওই তেলের ড্রাম আব্দুল হাকিমের বলে জানতে পেরেছি তবে নিশ্চিত নয়। পরিবার থেকে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English