২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন দামুড়হুদায় স্থানীয় এমপির নিকট আত্নীয় হওয়ায় ঘোষনা দিয়ে উপজেলা আঃলীগের সাঃ সম্পাদকের মনোনয়ন প্রত্যাহার গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক জাটকা সংরক্ষণ কর্মসূচী উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত
ভোলায় ভুল চিকিৎসায় শ্রমিকের মৃত্যু, অবরুদ্ধ ডাক্তার। আজকের ক্রাইম-নিউজ

ভোলায় ভুল চিকিৎসায় শ্রমিকের মৃত্যু, অবরুদ্ধ ডাক্তার। আজকের ক্রাইম-নিউজ

ভোলা প্রতিনিধি:: ভোলায় ভ্যানগাড়ি করে তেল উঠানোর সময় ড্রাম পড়ে মো. আবু বক্কর সিদ্দিক (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে ভোলার দৌলতখান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুইচঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবু বক্কর সিদ্দিক ভোলার দৌলতখান পৌর ৬ নং ওয়ার্ডের সুইচঘাট এলাকার নুর ইসলাম মনুর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দৌলতখান পৌর ৬ নম্বর ওয়ার্ডে শুক্রবার রাতে সুইচঘাট এলাকায় আবু বক্কর সিদ্দিক তেলের ড্রাম ভ্যানগাড়িতে উঠানোর সময় ড্রাম উল্টে পড়ে মাথায় ও শরীরে আঘাত পেয়ে আহত হন। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর উত্তেজিত জনতা ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে হাসপাতালের চিকিৎসকদের ওপর ক্ষিপ্ত হয়ে চিকিৎসকদের ঘেরাও করার চেষ্টা করে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে আমরা হাসপাতালের গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

ওই তেলের ড্রাম আব্দুল হাকিমের বলে জানতে পেরেছি তবে নিশ্চিত নয়। পরিবার থেকে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019