বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ক্ষমতায় টিকে থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় টিনেজদের হালহকিকত…..। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় গ্রামে শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রাখছে ‘গ্রাম আদালত। আজকের ক্রাইম-নিউজ জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গৃহবধূর লাশ উদ্ধার! আটক-১। আজকের ক্রাইম-নিউজ এইচ টি ইমাম আর নেই। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গলায় ওড়না পেঁচানো ও মুখমণ্ডল রক্তাক্ত অবস্থায় ভুট্টার ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ৩৭ নারী-পুরুষ আটক। আজকের ক্রাইম-নিউজ রাঙ্গাবালীতে পুত্রবধু পেটালেন বৃদ্ধ শশুরকে। আজকের ক্রাইম-নিউজ
ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ

ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
শরীয়তপুরের নড়িয়ায় বেতের ঝোপে নিয়ে ৩১ বছর বয়সের এক নারীকে দল বেধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে মামলার ২ ও ৩নং আসামিকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের মালতকান্দি গ্রামের বকসু ফকিরের ছেলে শুভ ফকির (২৫) ও আজিজুল কাজির ছেলে আরিফ কাজি (২৪)। মামলার ১নং আসামি পলাতক রয়েছে।
এর আগে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাতে নড়িয়া থানায় মামলা করেছে ধর্ষণের শিকার নারী।

মামলার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী গত ২৪ অক্টোবর রাজনগর ইউনিয়নের ঠাকুকান্দি গ্রামের মোতালেব মালতের ছেলে রাশেদ মালতের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে (ধর্ষণ) মামলা করেন। সেই মামলা উত্তোলন ও মীমাংসার জন্য বর্তমান মামলার প্রধান আসামি বিল্লাল কাজি (৩৫) মাঝে মধ্যেই তাকে ফোন দিতেন।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিল্লাল কাজি ভুক্তভোগী নারীকে ফোন করে রাজনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীর মালত ও তার ছেলে সজিব মীর মালতের উপস্থিতিতে রাশেদ মালতের সঙ্গে বিয়ে পড়ানোর কথা বলেন। বিয়ের আশ্বাসে বিকেল ৫টার দিকে তিনি রাশেদ মালতের বাড়ি গিয়ে অপেক্ষা করেন। তবে চেয়ারম্যান ও তার ছেলে এলাকায় না থাকায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে রাস্তায় নিয়ে আসে। এ সময় বিল্লাল, আরিফ ও শুভসহ অজ্ঞাত তিনজন তাকে বাড়ির পূর্বপাশের বেতের ঝোপে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান জানায়, বৃহস্পতিবার রাতে ধর্ষণের শিকার স্বামী পরিত্যক্তা ওই নারী তিনজনকে আসামি করে মামলা করেন। মামলার ২ ও ৩নং আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। রিপোর্টের জন্য মেয়েটিকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে মেডিকেল পরীক্ষা সম্পূর্ণ করানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English