২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ

ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
শরীয়তপুরের নড়িয়ায় বেতের ঝোপে নিয়ে ৩১ বছর বয়সের এক নারীকে দল বেধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে মামলার ২ ও ৩নং আসামিকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের মালতকান্দি গ্রামের বকসু ফকিরের ছেলে শুভ ফকির (২৫) ও আজিজুল কাজির ছেলে আরিফ কাজি (২৪)। মামলার ১নং আসামি পলাতক রয়েছে।
এর আগে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাতে নড়িয়া থানায় মামলা করেছে ধর্ষণের শিকার নারী।

মামলার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী গত ২৪ অক্টোবর রাজনগর ইউনিয়নের ঠাকুকান্দি গ্রামের মোতালেব মালতের ছেলে রাশেদ মালতের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে (ধর্ষণ) মামলা করেন। সেই মামলা উত্তোলন ও মীমাংসার জন্য বর্তমান মামলার প্রধান আসামি বিল্লাল কাজি (৩৫) মাঝে মধ্যেই তাকে ফোন দিতেন।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিল্লাল কাজি ভুক্তভোগী নারীকে ফোন করে রাজনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীর মালত ও তার ছেলে সজিব মীর মালতের উপস্থিতিতে রাশেদ মালতের সঙ্গে বিয়ে পড়ানোর কথা বলেন। বিয়ের আশ্বাসে বিকেল ৫টার দিকে তিনি রাশেদ মালতের বাড়ি গিয়ে অপেক্ষা করেন। তবে চেয়ারম্যান ও তার ছেলে এলাকায় না থাকায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে রাস্তায় নিয়ে আসে। এ সময় বিল্লাল, আরিফ ও শুভসহ অজ্ঞাত তিনজন তাকে বাড়ির পূর্বপাশের বেতের ঝোপে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান জানায়, বৃহস্পতিবার রাতে ধর্ষণের শিকার স্বামী পরিত্যক্তা ওই নারী তিনজনকে আসামি করে মামলা করেন। মামলার ২ ও ৩নং আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। রিপোর্টের জন্য মেয়েটিকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে মেডিকেল পরীক্ষা সম্পূর্ণ করানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019