শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বনারীপাড়ায় ছাত্রদলের আহবায়ক কমিটির ৭ নেতার পদত্যাগের ঘোষণা। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক এলাকায় ‘গাঁজা’ চাষ: আজকের ক্রাইম-নিউজ কার্পাসডাঙ্গা বাজারে ডি,সি,আর,না পাওয়ায হতাশায় অনেকে:জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা: আজকের ক্রাইম-নিউজ ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২। আজকের ক্রাইম-নিউজ বাদীর ভুলে পুলিশের চাকরি হারিয়ে দ্বারে দ্বারে ঘুরছেন সোয়েব! আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গায় সুইসাইট নোটে মাকে ‘সরি’ লিখে মেডিকেল অ্যাসিসট্যান্টের আত্মহত্যা: আজকের ক্রাইম-নিউজ নামাজ শেষে মসজিদ প্রাঙ্গণে সংঘর্ষে জড়াল ছেলে, প্রাণ গেল বাবার। আজকের ক্রাইম-নিউজ মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত! আজকের ক্রাইম-নিউজ দিল্লিতে ছেলেকে জোর করে মেয়ে বানিয়ে টানা ৩ বছর ধর্ষণ! আজকের ক্রাইম-নিউজ নিজের সংগঠন থেকে ‘গণবন্ধু’ উপাধি পেলেন নুর! আজকের ক্রাইম-নিউজ
গাঁজা সেবন করার অপরাধে তিন যুবককে জরিমানা। আজকের ক্রাইম-নিউজ

গাঁজা সেবন করার অপরাধে তিন যুবককে জরিমানা। আজকের ক্রাইম-নিউজ

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:

গাঁজা সেবন করার অপরাধে চুয়াডাঙ্গায় ৩ যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। শুক্রবার (২৫শে ডিসেম্বর) সকাল ১১টার সময় এই অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শুক্রবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার কলেজ পাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানে গাঁজা সেবন করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬ (১) সারণির ১৯ (ক) ধারায় মোট তিনজন যুবকের প্রত্যেককে ৫ হাজার টাকা করে সর্বমোট ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

গাঁজা সেবনকরে অর্থদণ্ড প্রদানকারীরা হলো চুয়াডাঙ্গা সদরের ফার্মপাড়ার হিরা শেখের ছেলে রাসেল শেখ (২০), দক্ষিণ গোরস্থান পাড়ার রফিকুল ইসলামের ছেলে মশিউর রহমান (১৭) এবং একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আসলাম আলী (২১)। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় পেশকার সোবহান আলী, অফিস সহায়ক আরমান আলী এবং চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English