শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অনুমোদন পেল দেশে উদ্ভাবিত কোভিড টেস্ট কিট। আজকের ক্রাইম-নিউজ গৌরনদীতে গৃহহীন ও পরিবারের মাঝে জমি ও ঘর বিতরন। আজকের ক্রাইম-নিউজ কারাগারে নারীসঙ্গ জঘন্যতম অপরাধ: স্বরাষ্ট্রমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ইরফান সেলিমের বাসায় অস্ত্র রেখেছে ‘অন্য কেউ’, চার্জশিটে বলল পুলিশ। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে বাড়ির চাবি ও দলিল হস্তান্তর। আজকের ক্রাইম-নিউজ আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার। আজকের ক্রাইম-নিউজ ভূমিহীনদের তালিকায় সাবেক এমপি!, পেলেন ঘর। আজকের ক্রাইম-নিউজ তেতুলিয়ায় গূহহীন ১৪২ পরিবার পল সরকারি বাড়ি। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠিতে উপজেলা পর্যায়ে সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ২৩০ পরিবারের মাঝে বসত ঘরের চাবি হস্তান্তর। আজকের ক্রাইম-নিউজ
অসহায় ওজিলা বেগম এর পাশে দাঁড়ালেন চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলাম জাহিদ।

অসহায় ওজিলা বেগম এর পাশে দাঁড়ালেন চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলাম জাহিদ।

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি ::-

সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব”অসহায় ওজিলা বেগম এর পাশে দাঁড়ালেন চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলাম জাহিদ”

বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত জনাব, মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন।

প্রতিদিন পুলিশ সুপার চুয়াডাঙ্গার কার্যালয়ে ব্যক্তিগত বিভিন্ন সমস্যা নিয়ে হাজির হন নানা শ্রেনী পেশার বিভিন্ন বয়সী মানুষ। ওজিলা বেগম (৬০) তাদেরই একজন। কঠিন শীতে কষ্ট পেয়ে একটু খানি আশা নিয়ে তিনি পুলিশ সুপার, চুয়াডাঙ্গার কাছে আসেন। পুলিশের মানবিকতাই তাকে পুলিশ সুপারের কার্যালয় পর্যন্ত টেনে নিয়ে এসেছে। অশ্রæসিক্ত নয়নে পুলিশ সুপারের সামনে হাজির হয়ে তিনি কষ্টের কথা জানান। পুলিশ সুপার অত্যন্ত আন্তরিকতার সাথে শোনেন তার কষ্টের কথা। ওজিলা বেগম তার মনের কথা পুলিশ সুপারের কাছে বলতে পারায় তার দু”চোখ দিয়ে পরিতৃপ্তির অশ্রু ঝরে পড়ে। মানবিক পুলিশ সুপার তাকে তাৎক্ষনিকভাবে একটি কম্বল ও ঔষধ কেনার জন্য নগদ টাকা প্রদান করেন। তিনি আরো আশ্বস্ত করেন চুয়াডাঙ্গা বাসীর যেকোন প্রয়োজনে পুলিশ সুপারের দুয়ার ২৪ ঘন্টা খোলা আছে।

পুলিশ সুপার চুয়াডাঙ্গা বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English