শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন

Notice :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন, মোবাইল নং 01712573978
সর্বশেষ সংবাদ :
রাতের আঁধারে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙল দুর্বৃত্তরা। আজকের ক্রাইম-নিউজ ভারতের তৈরি টিকা নিয়েও করোনায় আক্রান্ত হরিয়ানার স্বাস্থ্যমন্ত্রী, কার্যকারিতা নিয়ে প্রশ্ন। আজকের ক্রাইম-নিউজ প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানী গৌরনদীতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ দুমকিতে ৪১ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৮ কিশোর। আজকের ক্রাইম-নিউজ কাবা শরিফকে ‘ভাস্কর্য’ বলা সেই হাফেজ ক্ষমা চাইলেন। আজকের ক্রাইম-নিউজ অপরাধীদের কোনো জাত নাই, ধর্ম নাই: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। আজকের ক্রাইম-নিউজ একে একে চার সন্তানকে কুপিয়ে হত্যা করলো বাবা। আজকের ক্রাইম-নিউজ স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর উপদেস্টা লিটন তালুকদার কে ফুলেল শুভেচ্ছা রেলের হাজার কোটি টাকার জমি দখলে নারী কাউন্সিলর উচ্ছেদ নিয়ে রেলওয়ের গড়িমসি
মাকে হত্যা করে ঘরেই ধূমপান করছিলেন ছেলে! আজকের ক্রাইম-নিউজ

মাকে হত্যা করে ঘরেই ধূমপান করছিলেন ছেলে! আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে নির্মমভাবে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক ছেলেকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় এ মর্মান্তিক হত্যাকাণ্ড ঘটে।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান সময় নিউজকে জানান, শিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের মাদকাসক্ত ছেলে সাইফুল ইসলাম (৩২) মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে প্রায়ই মারধর করতো। শনিবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ি ফিরে সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে গালমন্দ শুরু করে। এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে তার মাকে বাথরুমের ভেতর ঢুকিয়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং গলা টিপে হত্যা করে।

প্রতিবেশীরা বিষয়টি আঁচ করতে পেরে ঘরে গিয়ে দেখেন মাকে হত্যা করে ছেলে সাইফুল ধূমপান করছে। এসময় বাথরুমে মায়ের লাশ পড়ে থাকার কথা জিজ্ঞাসা করলে সাইফুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাকে আটকের পর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
এ ঘটনায় মাদকাসক্ত খুনি সাইফুলকে আসামি করে হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান ওসি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019