বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩৬ অপরাহ্ন

Notice :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন, মোবাইল নং 01712573978
সর্বশেষ সংবাদ :
ফরিদপুরে তিন ক্লিনিকে ৪লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা। আজকের ক্রাইম-নিউজ মদের সাথে বিষপান করিয়ে স্বামীকে হত্যা, চতুর্থ স্ত্রীর স্বীকারোক্তি। আজকের ক্রাইম-নিউজ এ মাসেই শৈত্যপ্রবাহ-বৃষ্টিপাতের আভাস। আজকের ক্রাইম-নিউজ যিনি পুলিশ, তিনিই সাংবাদিক; গ্রেফতারে মিলল চাঞ্চল্যকর তথ্য। আজকের ক্রাইম-নিউজ বাজারে আসছে পরীক্ষাগারে তৈরি মুরগির মাংস। আজকের ক্রাইম-নিউজ আঙ্কারায় বঙ্গবন্ধুর ঢাকায় আতাতুর্কের ভাস্কর্য নির্মাণ করবে তুরস্ক। আজকের ক্রাইম-নিউজ পরকীয়া প্রেমিককে পেতে তিন সন্তানের মুখে বিষ তুলে দেন মা! আজকের ক্রাইম-নিউজ বিয়ের কথা বলে অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক, কাস্টিং ডিরেক্টর আটক! আজকের ক্রাইম-নিউজ এবার আসছে ঘূর্ণিঝড় ‘বুরেভী’: আবহাওয়া অধিদপ্তর। আজকের ক্রাইম-নিউজ আল্লাহকে নিয়ে কটুক্তি: বাউল শিল্পীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা। আজকের ক্রাইম-নিউজ
তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন

তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন

জলিলুর রহমান স্টাফ রিপোর্টার

বরগুনার তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৯অক্টোবর) সকাল ১০টার সময় উপজেলার বিভিন্ন মসজিদের মুছল্লী ও সর্বস্তরের জনসাধারণের উদ্দোগে বিক্ষোভ মিছিলটি মালিপাড়া মাদ্রাসা মসজিদ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জনাব ফজলুল হক জোমাদ্দার,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.আলতাফ হোসেন মাস্টার,সাবেক উপজেলা চেয়ারম্যান মো.খলিলুর রহমান,মাওলানা মো.ছাইদুর রহমান,সভাপতি বাংলাদেশ জমিয়াতে হিযবুল্লাহ তালতলী উপজেলা শাখা,মাওলানা মো.আফজাল হোসাইন,সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ তালতলী উপজেলা শাখা,মাওলানা মো.মজিবর রহমান ভাইসপ্রিন্সিপাল তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলীম মাদ্রাসা,মুফতী মাওলানা মো.আব্দুল্লাহ আল মারুফ মুদীর তালতলী দ্বীনিয়া মাদ্রাসা,হাফেজ মো.আরিফুর রহমান পরিচালক তালতলী হিফজুল কোরআন মাদ্রাসা,মাওলানা মো.জালাল উদ্দিন মুহতামিম মদীনাতুল উলুম মাদ্রাসা,মুফতী মো.নাইমুর রহমান ইমাম ও খতীব বগীর হাট কেন্দ্রীয় জামে মসজিদ।

মানববন্ধনে বক্তারা বলেন,ফ্রান্সে হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশ ইসলাম ধর্মের প্রতি চরম অবমাননা এবং মুসলমানদের হৃদয়ে ছুরিকাঘাতের শামিল। এর মাধ্যমে মূলত বিশ্বব্যাপী ধর্মীয় সহিংসতা ও উগ্রবাদকে উসকে দেয়ার চেষ্টা করা হচ্ছে।ব্যঙ্গচিত্র প্রদর্শনে মহানবী (সাঃ) কে
অবমাননার তীব্রনিন্দা জানায় ও অবিলম্বে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোকে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।ক্ষমা না চাইলে ফ্রান্সের মালামাল বয়কোট, কুটনৈতিক সম্পর্ক বিচ্ছিন্ন করবে।বিশ্ব মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে তা না হলে ফ্রান্সের দূতাবাস বন্ধ করে দেওয়া জন্য সরকারের প্রতি আহবান জানান।

উক্ত মানববন্ধন পরিচালনা করেন মাওলানা মো.শাহ-জাফর ও সার্বিক সহযোগিতা ও দোয়া পরিচালনা করেন তালতলী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মো.আব্দুস ছত্তার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019