০৩ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ

যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ

ডেক্স প্রতিবেদক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার উদ্দেশ্যে অবস্থানকালে মহিলাসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক হয়েছে। মঙ্গলবার (২০শে অক্টোবর) দুপুর আনুমানিক সাড়ে ৩টার সময় উপজেলার দর্শনায় অবস্থিত হিমেল আবাসিক হোটেল থেকে তাদের আটক করে দর্শনা থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানা পুলিশ জানতে পারে দর্শনা বাসস্ট্যান্ডের হিমেল আবাসিক হোটেলে এক বিজিবি সদস্য মহিলা নিয়ে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার উদ্দেশ্যে একটি রুমে স্বামী-স্ত্রী পরিচয়ে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে এসআই জাকিরের নেতৃত্বে একদল পুলিশ সদস্য।

এ সময় কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর মিরপুরে কর্মরত সোহেল রানা (৩৮) নামের এক সিপাহিকে নড়াইল জেলার এক যুবতী নারীসহ আটক করা হয়। আটককৃত বিজিবি সদস্য সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার বদিউজ্জামান এর ছেলে। আটককৃতরা বর্তমানে দর্শনা থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে নিশ্চিত করেছেন দর্শনা থানার এক পুলিশ অফিসার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019