১৯ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
অবশেষে মসজিদুল হারামে নামাজ আদায়ের অনুমতি। আজকের ক্রাইম-নিউজ

অবশেষে মসজিদুল হারামে নামাজ আদায়ের অনুমতি। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

সৌদি কর্তৃপক্ষ অবশেষে মক্কার মসজিদুল হারামে নামাজ আদায়ের অনুমতি দিয়েছে। আজ রবিবার দেশটির রাষ্ট্রীয় টেলিভিশনে এ ঘোষণা দেওয়া হয়। বলা হয়েছে, সৌদি আরবের নাগরিক ও দেশটিতে বসবাসরত ব্যক্তিরা এখন থেকে ইসলামের পবিত্রতম এই মসজিদে নামাজ আদায় করতে পারবেন। খবর রয়টার্সের।

উল্লেখ্য, মহামারী করোনাভাইরাস পরিস্থিতির কারণে এতোদিন সেখানে মুসল্লিদের জন্য নামাজ আদায়ের অনুমতি ছিলো না। এর আগে সাত মাস পর অক্টোবরের গোড়ার দিকে স্থানীয় বাসিন্দাদের উমরাহ পালনের অনুমতি দেয় সৌদি আরব। এদিকে, সৌদি আরবে আজ রবিবার পর্যন্ত ৩ লাখ ৪১ হাজার ৮৫৪ জনের মধ্যে করোনা সংক্রমণ ধরা পড়েছে, মৃত্যু হয়েছে ৫ হাজার ১৬৫ জনের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019