বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:২০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ স্বামীকে ঘুম পাড়িয়ে ইচ্ছেমতো কোপাল নববধূ! আজকের ক্রাইম-নিউজ বরিশালের গৌরনদীতে সেরনিয়াবাত মঈন আবদুল্লাহর জন্য দোয়া মোনাজাত” বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাংলাদেশ কৃষক লীগের কার্যকারি সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ শোভাযাত্রা এসআই আকবর গ্রেপ্তার? জোর গুঞ্জন! আজকের ক্রাইম-নিউজ ডিমলায় চকলেট দেবার কথা বলিয়া ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টাঃ লম্পটকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ বগুড়ায় অদ্ভুত আকৃতির সেই শিশুটির মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বিদ্যুৎস্পর্শে ডক ইয়ার্ড মালিকের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
বরগুনায় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা।

বরগুনায় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা।

বরগুনায় নারী ও শিশুর প্রতি সেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ছে।
 আজ শনিবার বিকাল তিনটায়  বরগুনা রেডক্রিসেন্ট প্লাজার সম্মেলনে কক্ষে এই মতবিনিময় ও আলাচনা করা হয়। ব্র্যাক সেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচির এনগজ মন এন্ড বয়েজ নেটওয়ার্ক ফর প্রামাটিং সেন্ডার জাস্টিস বাংলাদশ প্রকল্পর আওতায় বাংলাদেশ মন্ডল ইয়ূথ পার্লামেন্টে (প্রতীকি যুব সংসদ )  এই মতবিনিময় সভার আয়াজন করে ।
মতবিনিময় সভায়  বরগুনা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মোতালেব মিয়ার সভাপতিত্ব অনুষ্ঠান তথ্যপত্র উপস্থাপন করেন প্রতীকি যুব সংসদ’এর চয়ারপার্সন মা: আমিনুল ইসলাম (ফিরোজ মা¯ফা) প্রধান অতিথি হিসব উপস্থিত ছিলেন  মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক মহরন নাহার মুন্নী, বিশষ অতিথি হিসব উপস্থিত ছিলেন বরগুনা সাংবাদিক ইউনিয়নর সহ-সভাপতি মা. রফিক,বরগুনা ব্র্যাকের সাইট ম্যানজার মা: মাসুম বিল­াহ ,রেড ক্রিসেন্ট বরগুনার যুব প্রধান মা:মুসা এছাড়া আলাচনায় অংশ গ্রহন করেন অভিভাবক সহ প্রিট ও ইলকট্রনিক মিডিয়র সাংবাদিকবদ। এসময় ¯ুল শিক্ষক ও অভিভাবক দাবি রানী রায় বলেন, আমরা একটি সামাজিক সংগঠনর ডাক স্বামী স্ত্রী একত্রে উপস্থিত হয়েছি । আমাদর সমাজের মানুষ একজনর বিপদে আরকজনে এগিয় আসনা। এটা থেকে আমাদর বেরিয় আসতে হবে। একজনর বিপদ আর একজন এগিয় আসত হব। সবাই একত্রিত হয় প্রতিবাদ করলে একসময় সমাজ থেক নির্মূল হয়ে যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana