১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
উজিরপুরে যুবলীগ নেতা মোহসীন মন্টু আর নেই। আজকের ক্রাইম-নিউজ

উজিরপুরে যুবলীগ নেতা মোহসীন মন্টু আর নেই। আজকের ক্রাইম-নিউজ

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি/
বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোহসীন মন্টু(৫০) আর নেই। ১৩ সেপ্টেম্বর রবিবার সকাল ৮টায় বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় স্ট্রোকে তিনি ইন্তেকাল করেন(ইন্না….রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।
মুজিব অন্তঃপ্রাণ মোহসীন মন্টু যুবলীগের আগে উজিরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও গুঠিয়া ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালণ করেন। রবিবার বাদ আসর স্থানীয় মহেশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তার লাশ গুঠিয়া গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। এসময় বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস,উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মমজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু,ইউপি চেয়ারম্যান ডাক্তার দেলোয়ার হোসেন, শহিদুল ইসলামও সরোয়ার হোসেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ ছত্তার মোল্লা,সাধারণ সম্পাদক এসএম মিন্টু,ইউনিয়ন যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম ভুট্টু,যুগ্ম আহবায়ক সাকলাইন খান,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে যুবলীগ নেতা মোহসীন মন্টুর মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম,সাবেক সংসদ সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019