২৯ মার্চ ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার, ভাই-বোন আটক বরিশালে ঝুলন্ত মরদেহ উদ্ধারের দুই মাস পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা বরিশালে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়ের সাথে বিএমপি কমিশনার এর সৌজন্য সাক্ষাৎ গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম
বানারীপাড়ার ওসি হেলাল উদ্দিনকে উজিরপুর থানায় বিদায় সংবর্ধনা । আজকের ক্রাইম-নিউজ

বানারীপাড়ার ওসি হেলাল উদ্দিনকে উজিরপুর থানায় বিদায় সংবর্ধনা । আজকের ক্রাইম-নিউজ

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি।
বরিশালের উজিরপুর মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) মোঃ হেলাল উদ্দিনের বনারীপাড়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পদায়ন হওয়ায় উজিরপুর মডেল থানার পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। ১১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় উজিরপুর মডেল থানা চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জামাল হোসেন,সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, নবাগত ইন্সপেক্টর(তদন্ত) মাহবুব হোসেন,আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম সেরনিয়াবাত,উজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান অপুর্ব কুমার বাইন রন্টু,শিকারপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সরওয়ার হোসেন,বড়াকোঠা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সহিদুল ইসলাম, প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন হিমু ,উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামী,,বানারীপাড়া পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সজল চৌধুরী, বানারীপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন,সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ শাওন প্রমুখ।
প্রসঙ্গত প্রায় সাড়ে তিন বছর হেলাল উদ্দিন উজিরপুর মডেল থানায় ইন্সপেক্টর( তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। গত ২৬ আগস্ট তিনি বানারীপাড়া থানায় ওসি হিসেবে যোগদান করেন।

এসময় ওসি হেলাল উদ্দিন বিদায়ী কর্মস্থল উজিরপুর সম্পর্কে স্মৃতিময় বক্তব্য রেখে বানারীপাড়া থানায় সততা,নিষ্ঠা ও সুনামের সঙ্গে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করে বলেন আমার কর্মকান্ডে কোন মানুষ যেন কষ্ট না পায় সেই দিক খেয়াল রেখে কাজ করতে চাই। আমি বানারীপাড়া থেকে বিদায় নিলে জনগন যেন কাঁদে এবং বলে যে মানুষটা ভাল ছিল। এটাই অর্জন করতে চাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019