২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন আগৈলঝাড়ায় মামলা দায়ের।

কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন আগৈলঝাড়ায় মামলা দায়ের।

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আদালতের অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের রাজিহার গ্রামের এক কলেজ ছাত্রী(বরিশাল বি, এম,কলেজে ম্যানেজমেন্ট বিভাগে অনার্স ফাইনাল ইয়ারের ছাত্রী) ছাত্রী ও কর্নধর বৈষ্ণবের বাড়ী একই এলাকায় কাছাকাছি, কর্নধর বৈষ্ণব প্রায় এক বছর পূর্বে থেকে বিভিন্ন সময়ে পথে ঘাটে উত্যক্ত সহ প্রেম নিবেদন করে।কলেজ ছাত্রী প্রেম নিবেদনে রাজি না হওয়ায় বিয়ের প্রতিশ্রুতি দেয় এই ভাবে দীর্ঘদিন বিয়ের প্রতিশ্রুতি দিলে একপর্যায়ে কর্নধর বৈষ্ণবের প্রস্তাবে রাজি হয় সেই সুযোগে কর্নধর বৈষ্ণব বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দেখিয়ে যৌন মিলন করে। এভাবে কর্নধর বৈষ্ণব কলেজ ছাত্রীর সরলতার সুযোগে অবৈধ যৌন মিলন সম্পাদন করে, কর্নধর বৈষ্ণবকে বিয়ের কথা বলিলে সে নানা অজুহাতে আজকাল করিয়া সমায় ক্ষেপণ করিতে থাকিয়া কলেজ ছাত্রীর সাথে যৌন মিলন করে। প্রকাশ থাকে যে (২)সজল সরকার,(৩)সমিরন বৈষ্ণব,(৪)কানাইলাল বৈষ্ণব এরা পূর্ব থেকেই জানতেন এবং কর্নধর বৈষ্ণবকে সহায়তা করিত।
সর্বশেষ গত ১৩ আগষ্ট ২০২০ রোজ বৃহস্পতিবার রাত ১০ ঘটিকায় জোর পূর্বক বিয়ের প্রলোভন দিয়ে তার ঘরে পিছনে নিয়ে ধর্ষন করে উপজেলার বাকাল ইউনিয়নের বাগপাড়া গ্রামের কানাই লাল বৈষ্ণবের ছেলে কর্নধর বৈষ্ণব। এর পরে বিয়ের জন্য কর্নধর বৈষ্ণবকে চাপ প্রয়োগ করলে সে তালবাহানা শুরু করতে থাকেন। এঘটনা তার পরিবারকে জানালে তারা ওই কলেজ ছাত্রীকে মেরে ফেলার হুমকি দেয়। এঘটনায় ওই ধর্ষিতা বাদী হয়ে গত ২৩ আগষ্ট বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এস আই আব্বাস উদ্দিন জানান, আদালতের মামলার কাগজ পেয়েছি। মামলাটি তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে। বাকাল ইউনিয়ন পরিষদের ২ নং ওয়াড মেম্বার রমেশচন্দ্র সাংবাদিকদের বলেন এবিষয় নিয়ে কয়েকবার সমাজতার চেস্টা করেছি। ছেলের বাবা কানাইলাল বৈষ্ণব বলেন আমি মেয়ের বাবার কাছে গিয়ে তার কলেজ ছাত্রীকে আমার ছেলে কর্নধর বৈষ্ণবের জন্য চাইলে মেয়ের বাবা বলেন আমার মেয়েকে তোমার ছেলের সঙ্গে বিবাহ দিবো না। এব্যাপারে মেয়ের বাবা মা বলেন কর্নধর বৈষ্ণবের বাবা আমাদের বাড়িতে আসেনি সে মিত্থা কথা বলেছে বরং আমাদের পক্ষো থেকে প্রস্তাব পাঠানো হয়েছে এবং আমার মেয়ে তাদের বাড়ী গেলে তাঁকে মেরে গুম করে ফেলবে।ছেলের ছোট বোন বলেন আমার ভাইয়ের সঙ্গে সম্পর্ক ছিলো এখন নাই আমরা বলেছি মেয়ে অনেক খারাব আমদের বাড়ীর কাছেই তাই এখন আর সম্পর্ক রাখবেনা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019