২৮ মার্চ ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের আয়োজনে জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
রাজশাহী বিভাগে করোনায় গত ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

রাজশাহী বিভাগে করোনায় গত ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

রাজশাহী প্রতিবেদকঃ রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে পাঁচ জেলায় গত ২৪ ঘণ্টায় ১১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একই সময় বগুড়ায় তিন জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন।

আজ মঙ্গলবার দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

ডা. গোপেন্দ্র নাথ জনান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২০৮ জন। একই সময় করোনা আক্রান্ত রোগী মারা গেছেন ৩ জন। এখন পর্যন্ত এ বিভাগে মারা গেছেন ২৬০ জন। আর সুস্থ হয়েছেন ১৩ হাজার ২০৪ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪ হাজার ৬১৬ জন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ২০ জন, নওগাঁর ৯ জন, জয়পুরহাটে ২১ জন, বগুড়ায় ৬৮ জন ও সিরাজগঞ্জে ৫ জন। তবে চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও পাবনায় এ দিন কোন করোনা রোগী শনাক্ত হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019