শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ আ’লীগ- বিএনপি-জাপায় থাকা জাসদ নেতাদের হালচাল। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভিক্ষুকদের টাকা হাতিয়ে নিলেন ৩ ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ দিঘীর সিনেমার ট্রেলার দেখে এমবির টাকা ফেরত চাইছেন দর্শকরা! আজকের ক্রাইম-নিউজ একসঙ্গে চার প্রেমিক নিয়ে পলায়ন তরুণীর, লটারির মাধ্যমে বিয়ে। আজকের ক্রাইম-নিউজ অনুপ্রেরণাদায়ী তিন নারী নেতার একজন শেখ হাসিনা। আজকের ক্রাইম-নিউজ বৃদ্ধ রেলকর্মীকে মেরে দাড়ি উপরে ফেলল আ’লীগ নেতা। আজকের ক্রাইম-নিউজ বিদেশী শত্রু দমনে ১৭৯৮ সালে ‘এক্ম-ওয়াই-জেড’ ফর্মুলার জন্ম! আজকের ক্রাইম-নিউজ
এ সরকার দেশের এবং মানুষের অগ্রগতিকে ধরে রাখতে চায় -বাংলাবান্ধা ¯লবন্দরে রেলমন্ত্রী সুজন।

এ সরকার দেশের এবং মানুষের অগ্রগতিকে ধরে রাখতে চায় -বাংলাবান্ধা ¯লবন্দরে রেলমন্ত্রী সুজন।

তেতুলিয়া (পঞ্চগড়) প্রদিনিধি:- রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন দেশের একমাত্র চতুর্দেশিয় ¯লবন্দর বাংলাবান্ধা নিয়ে দীর্ঘমেয়াদী মহা পরিকল্পনা করা প্রয়োজন। কারণ এই পোর্টটি দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। অন্যান্য ¯লবন্দরের চেয়ে বাংলাবান্ধা ¯লবন্দরে অনেক সম্ভাবনা রয়েছে। এই বন্দরের সাথে প্রতিবেশি বেশ কয়েকটি দেশের যোগাযোগ হচ্ছে। মন্ত্রী বলেন, বন্দরের অবকাঠামো নির্মাণে দীর্ঘমেয়াদী পরিকল্পনা করতে হবে। তিনদিকে সীমান্ত থাকায় এ বন্দরের জায়গা কম। তাই অবকাঠামো সহ অন্যান্য ব্যাপারে টেকসই চিন্তা করতে হবে। এ ব্যাপারে একটি সুনির্দিষ্ট মহাপরিকল্পনা করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্মকর্তা, ব্যবসায়ী মহল সহ জেলা প্রশাসনকে নির্দেশ দেন। মন্ত্রী আরো বলেন, সকল উন্নয়ন কার্যক্রম নিয়ে সরকার এখন দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে কাজ করছে। সরকার দেশের এবং মানুষের অগ্রগতিকে ধরে রাখতে চায়। আজ শনিবার দুপুরে বাংলাবান্ধা ¯লবন্দরে মত বিনিময় সভায় রেলমন্ত্রী এসব কথা বলেন । এসময় তিনি আরও বলেন, পঞ্চগড় থেকে বাংলাবান্ধা পর্যন্ত রেল লাইন সম্প্রসারন করা হচ্ছে। এ ¯লবন্দর দিয়ে ভারতের শিলিগুড়ি দিয়ে অন্যান্য দেশে রেল যোগাযোগ ¯াপনের চিন্তাভাবনা চলছে। পঞ্চগড় থেকে বাংলাবান্ধা পর্যন্ত রেল লাইন ¯াপনের প্রকল্প অচিরেই চুড়ান্ত হবে। আশা করছি আগামী ডিসেম্বরের মধ্যে প্রকল্প বাস্তবায়নের কাজ শুরু হবে। বাংলাবান্ধা পর্যন্ত রেল লাইন সম্প্রসারন হলে এই ¯লবন্দরের সাথে সংশ্লিষ্ট সকলের উন্নয়নের পাশাপাশি দেশের রাজস্ব আয়ও বেড়ে যাবে। তাই আমরা যত দ্রæত সম্ভব বাংলাবান্ধা ¯ল বন্দর দিয়ে অন্যান্য দেশের সাথে রেল যোগাযোগ ¯াপন করতে চাই।
জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যান্যদেও মধ্যে আরো উপ¯িত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, রাজস্ব কর্মকর্তা রনবীর চন্দ্র, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, উপজেলা চেয়ারম্যান মাহমুদুর রহমান ডাবলু, বাংলাবান্ধা ¯লবন্দরের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান, ¯লবন্দর আমদানী রপ্তানীকারক এসোসিয়েসনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা, সিএন্ড এফ এসোসিয়েশনের সভাপতি রেজাউল করিম রেজা, অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English