২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
ইমরান ফকির আগৈলঝাড়ায় গ্রেফতার স্কুল ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে। আজকের ক্রাইম-নিউজ

ইমরান ফকির আগৈলঝাড়ায় গ্রেফতার স্কুল ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুল ছাত্রীকে যৌনহয়রানির (ইভটিজিং) করায় ঘর বন্ধি হয়ে থাকে দীর্ঘদিন।২৭ সে আগস্ট বৃহস্পতিবার সকালে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় ওই ইভটিজারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ ওই ইভটিজার ইমরানকে আজ বৃহস্পতিবার গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতকে বৃহস্পতিবার বরিশাল আদলতে প্রেরন করেছে। আদালতের নিদের্শে ইমরানকে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।
আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন ও মামলা সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের বাকাল গ্রামের জইনদ্দিন ফকিরের ছেলে ইমরান ফকির (২০) দীর্ঘদিন ধরে একই এলাকার এক স্কুল ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে যৌনহয়রানি(ইভটিজিং) করে আসছিল। ছাত্রীর পরিবার বিষটিকে ইমরানের পরিবারকে জানালে ইমরান আরো ক্ষিপ্তহয়। ইমরান ফকিরের ভয়ে ওই স্কুল ছাত্রী রাস্তায় বের না হয়ে ঘর বন্ধি হয়ে থাকে দীর্ঘদিন।
এঘটনায় বৃহস্পতিবার সকালে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় যৌনহয়রানির অভিযোগে মামলা দায়ের করেন, যার নং-১৫(২৭-৮-২০২০)।
মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শাহাবুদ্দিন আরো জানায়, বৃহস্পতিবার দুপুরে ইমরান ফকিরকে গ্রেফতার করে বরিশাল আদালতের প্রেরন করাহয়েছে। আদালতের নিদের্শে ইমরানকে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019