মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল দুর্ঘটনা, আহত-৩। আজকের ক্রাইম-নিউজ নির্মাণকালেই ধসে পড়ল ১৫ কোটি টাকার সেতু। আজকের ক্রাইম-নিউজ আসছে কালবৈশাখী ঝড়, শিলাবৃষ্টিরও পূর্ভাবাস। আজকের ক্রাইম-নিউজ পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় তোমাদের অবদান অনিস্বীকার্য। আজকের ক্রাইম-নিউজ ক্রীড়া শরীর গঠন ও মনকে প্রফুল্ল করে… গোলাম ফারুক। আজকের ক্রাইম-নিউজ ঝুলন্ত অবস্থায় তামিমার মরদেহ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর কাছে বাঙালী জাতি চির ঋণী…. বরিশাল জেলা প্রশাসক। আজকের ক্রাইম-নিউজ চাখারে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ও দেয়াল ভাঙ্গার রহস্য উদঘাটন: গ্রেফতার-৫। আজকের ক্রাইম-নিউজ বরগুনা/ জাতীয় পতাকা অবমাননার অভিযোগে ৫ কর্মকর্তার নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ মার্চেই তাপমাত্রা ৪০, সঙ্গে কালবৈশাখী ঝড়ও। আজকের ক্রাইম-নিউজ
উগ্রবাদী সংগঠন ইসকন শুধু মুসুলমান নয়, হিন্দুদের জন্যও ক্ষতিকারক ….. নেছারাবাদী হুজুর।

উগ্রবাদী সংগঠন ইসকন শুধু মুসুলমান নয়, হিন্দুদের জন্যও ক্ষতিকারক ….. নেছারাবাদী হুজুর।

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি নেছারাবাদ মাদরাসার প্রতিষ্ঠাতা মরহুম হযরত কায়েদ সাহেব হুজুরের এমামাত্র সাহেবজাদা মাওলানা খলিলুর রহমান নেছারাবাদী বলেছেন, উগ্রবাদী সংগঠন ইসকন শুধু মুসুলমানদের শুত্রু নয় সমগ্র হিন্দুদের জন্যও ক্ষতিকারক । সরাসরি ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের অর্থে পরিচালিত ইসকনের প্রধান কাজ হচ্ছে সমাজে সাম্প্রদায়িক সম্প্রতী নস্ট করা । তাই সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, ধর্মীয় অনুভূতি অক্ষুন্ন রাখা ও উগ্রবাদের বিষবৃক্ষ উৎপাটন করে সকল ধর্মপ্রাণ সৃষ্টি কর্তায় বিশ্বাসী মানুষকে শান্তির ছায়াতলে বসবাসের উপযুক্ত পরিবেশ গড়ে তুলতে সচেস্ট থাকতে হবে। তিনি আরও বলেন, তথাকথিত সনাতন ধর্মের মুখোশধারী উগ্রবাদী সংগঠন “ইসকন” কর্তৃক ঝালকাঠিতে বিভিন্ন অপতৎপরতা, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনস্টের পায়তারা ও কয়েকটি মসজিদ ও মাদ্রাসার নিকটতম স্থানে উগ্রবাদী ষড়যন্ত্র বাস্তবায়নে মন্দিরের নামে আড্ডা খানা স্থাপনের উদ্যোগ নিয়েছে যা প্রতিহত করা হবে। ঝালকাঠি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা কমিটির উদ্যোগে সাম্প্রদায়িক ও উগগ্র সংগঠন “ইসকন” এর ষড়যন্ত্র থেকে পরিত্রাণের নিমিত্তে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠান সোমবার কৃষ্ণকাঠি খামারবাড়ি সড়কে দারুস সালাম জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তৃতা করেন আমীরুল মুছলিহীন মাওলানা মুহাম্মদ খলিলুর রহমান নেছারাবাদী হুজুর। জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলী মোল্লার সভাপতিত্বে বক্তৃতা করেন পৌর কাউন্সিলর দুলাল হাওলাদার। এসময় বিভিন্ন এলাকার বিপুল সংখ্যক ধর্মপ্রান মুসল্লিরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তৃতায় নেছারাবাদী হুজুর আরো বলেন, ইসকন কোন ধর্মীয় প্রতিষ্ঠান না এটা উগ্রবাদী সংগঠন। সনাতন ধর্মের মুখোশ পড়ে সনাতন ধর্মের ভাইদের সাথে সাম্প্রদায়িক সম্প্রীতি নস্ট করার এক জাল পেতেছে। আন্তর্জাতিকভাবে মুসলমানদের ঈমান হারা করার যে ষড়যন্ত্র চলছে ইসকন তারই একটা সংগঠন। ঝালকাঠি শহরের খামারবাড়ি সড়কের ইসকন মন্দির স্থাপন হচ্ছে, অথচ তা জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, পৌর মেয়রসহ প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সামজ কেউই জানেন না। তাদের চোখে ধুলো দিয়ে ইসকন মন্দির নির্মাণ কাজ দেশের মধ্যে আরেকটি সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির চেস্টা । ঝালকাঠিতে এধরনের উগ্রবাদীদের স্থান দেয়া হবে না। বক্তৃতা শেষে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলী মোল্লাকে সভাপতি, অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু, অ্যাডভোকেট শাহাদাত হোসেন, অ্যাডভোকেট মাহবুবুল আলম কবীর, অ্যাডভোকেট বনি আমীন বাকলাই, কাউন্সিলর দুলাল হাওলাদারকে সহসভাপতি, আওয়ামীলীগ নেতা শাহ আলম রিপন মল্লিককে সাধারন সম্পাদক, যুবসংহতি নেতা মোঃ ইউনুচ হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক, এইচএম রিয়াজ খান অশ্রুকে যুক্ত করে ৫১ সদস্য বিশিষ্ট সাম্প্রদাায়িক সম্প্রীতি রক্ষা কমিটি গঠন করা হয়। আগামী বৃহস্পতিবার জেলা পর্যায়ের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ইসকন মন্দির বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য স্মারক লিপি দেয়ার কর্মসূচী ঘোষণা করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English