২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের
ঝালকাঠির ভাসমান পেয়ারা অঞ্চলের কৃষিপণ্যের ইন্টারনেট ভিত্তিক বাজারজাতকরণে কর্মশালা।

ঝালকাঠির ভাসমান পেয়ারা অঞ্চলের কৃষিপণ্যের ইন্টারনেট ভিত্তিক বাজারজাতকরণে কর্মশালা।

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির ভাসমান পেয়ারা অঞ্চলের পেয়ারা ও আমড়াসহ কৃষিপণ্যের ইন্টারনেট ভিত্তিক বাজারজাতকরণে চাষি, উদ্যোক্তা, পাইকার এবং সাংবাদিকদের নিয়ে বিশেষ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ঝালকাঠি জেলার সদর উপজেলার পেয়ারা অঞ্চল ভীমরুলি গ্রামের ভীমরুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঝালকাঠি জেলা প্রশাসনের সহযোগিতায় স্থানীয় যুব সংগঠন ঘাসফড়িং এ আয়োজন করে।
কর্মশালায় ইন্টারনেট ভিক্তিক বাজার সৃষ্টির লক্ষ্যে ফেসবুক ও ইউটিউবসহ ইন্টারনেটের বিভিন্ন সাইট ব্যবহার করে কৃষিপণ্যের ফ্রি বিজ্ঞাপনের ও বাজারযাত করণে হাতে কলমে প্রশিক্ষণ দেয়া হয়।
উন্নয়ন সংগঠন ঘাসফড়িং এর সভাপতি পলাশ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন, ঝালকাঠি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো. ফজলুল হক, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. রিফাত সিকদার, ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের ডেপুটি কালেকটর আহমেদ হাসান, কীর্তিপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস শুক্কুর মোল্লা, ভীমরুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ভবেন্দ্রনাথ হালদার এবং প্রধান শিক্ষক নিরোদ ব্যাপারী। কর্মশালায় চাষি, উদ্যোক্তা, পাইকার, সাংবাদিক এবং সামাজিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি দুলাল সাহা, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি মানিক রায়, বাংলাটিভির জেলা প্রতিনিধি রতন আচার্য্য, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুর রহিম রেজা, প্রথম আলোর জেলা প্রতিনিধি মাহামুদুর রহমান পারভেজ, মাইটিভির জেলা প্রতিনিধি মো. বরকত হোসেন মৃধা, উদ্যোক্তা অনুপ হালদার, নাসরিন আক্তার সারা, মো. খাইরুল ইসলাম, জুবায়ের আদনান, জাওয়াদ খান, হাসনাইন হাসান আবির, কানিজ মিম, সাফা তালুকদার, ইসরাত সুলতানা নিশি, শোভন হালদারসহ উদ্যোক্তা ও চাষিরা এবং কৃষিপণ্যের স্থানীয় পাইকাররা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019