১৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
তেতুলিয়ায় বয়স্ক ভাতার অর্থ আত্মসাতে ইউপি সদস্য সাময়িক বরখাস্ত। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়ায় বয়স্ক ভাতার অর্থ আত্মসাতে ইউপি সদস্য সাময়িক বরখাস্ত। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ- বয়স্ক ভাতার অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় উপজেলার বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রুকনুজ্জামান রুকুকে অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় ‘স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৪(১)’ অনুযায়ী ইউপি সদস্য পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এ বিষয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় গত ১৮ আগস্ট বুধবার ৭৯৭ নং স্মারকে উপ সচিব মোহাম্মদ আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
উল্লেখ্য যে ২৭ জানুয়ারি বুড়াবুড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উপকার সরকারপাড়া গ্রামের উপকার ভোগী কবিরুল হক ইউপি রুকনুজ্জামান রুকুর বিরুদ্ধে বয়স্ক ভাতার টাকা আত্মসাতের লিখিত অভিযোগ করেন উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে। অভিযোগ পেয়ে উপজেলা নিবার্হী অফিসার সমাজ সেবা অফিসারকে সরেজমিনে তদন্ত করে প্রতিবেদ দাখিলের নির্দেশ দেন। সে অনুযায়ী তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে প্রতিবেদন দাখিল করেন।
পরে প্রতিবেদনটি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ে জেলা প্রশাসক ব্যবস্থা গ্রহনের সুপারিশ করে প্রেরন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019