২৮ মার্চ ২০২৪, ০৪:২১ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত আগৈলঝাড়ায়

মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত আগৈলঝাড়ায়

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের যবসেন গ্রামের চলতি এসএসসি পাশ করে আহসানুল হক জীম তার আর কলেজে ভর্তি হওয়া হলোনা। বুধবার রাতে যবসেন নামক স্থানে সড়কে বিপরীত দিক থেকে আসা দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহসানুল হক জীম নিহত হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে দশটারদিকে উপজেলার বাকাল ইউনিয়নের যবসেন গ্রামের সড়কে বিপরীত দিক থেকে আসা দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় উপজেলার যবসেন গ্রামের সিরাজুল হক পাইকের ছেলে চলতি এসএসসি পাশ করা আহসানুল হক জীম ও একই উপজেলা পশ্চিম সুজনকাঠী গ্রামের খোকন রায়ের ছেলে সৌরভ রায় এবং দুই মোটরসাইকেল চালকসহ চার আহত হয়।
মূমূর্ষ অবস্থায় আহসানুল হক জীম ও সৌরভ রায়কে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১২টার দিকে আহসানুল হক জীমের মৃত্যু হয়েছে বলে কর্মরত ডাক্তার জানায়। সৌরভ রায়ের অবস্থা আশংঙ্কা জনক।
নিহত আহসানুল হক জীম এর পিতা সিরাজুল হক পাইক সাংবাদিকদের বলেন, আমার ছেলে চলতি বছরে এসএসসি পাস করেছে। কলেজে ভর্তি হওয়ার জন্য আবেদন করেছে। তার আর কলেজে যাওয়া হলো না।
এব্যাপারে আগৈলঝাড়া থানা ডিউটি অফিসার এস আই শাহজাহান জানায়, থানায় এখনও কোন মামলা হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019