১৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক
মাদারীপুরের ডাসারে র‌্যাব-৮ এর অভিযানে আটক ১ দেশি-বিদেশী মদ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

মাদারীপুরের ডাসারে র‌্যাব-৮ এর অভিযানে আটক ১ দেশি-বিদেশী মদ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

মাদারীপুরের ডাসারে মাদারীপুর র‌্যাব-৮ এর অভিযানে দেশি-বিদেশী মদসহ মধু দে(৪৫)কে আটক করা হয়েছে। সে কালকিনি উপজেলার ডাসার থানার পশ্চিম দর্শনা গ্রামের মৃত মাধব চন্দ্র দে এর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার সহকারি পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে গত মঙ্গলবার রাত্রে মাদারীপুর জেলার ডাসার থানাধীন দর্শনা গ্রামে অভিযান পরিচালনা করে মধু দে কে মাদকদ্রব্য বিদেশী মদ (বিয়ার) এবং দেশীয় মদসহ হাতেনাতে আটক করেন। এসময় আটককৃত আসামীর নিকট হতে দুই কার্টুনে সর্বমোট ৪৪টি বিয়ারে বোতলে ১৪.৫২০ লিটার বিদেশী মদ (বিয়ার) এবং ২১ বোতলে সর্বমোট ১৩.১২৫ লিটার দেশীয় মদ উদ্ধার করেন। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার ডাসার থানা এলাকায় দেশী/বিদেশী মদসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত দেশী ও বিদেশী মদসহ মাদারীপুর জেলার ডাসার থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার ডাসার থানায় এক‌টি মাদক মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019