সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।
আপত্তিকর ভিডিও প্রচার ও চাঁদা আদায়কারী সংঘবদ্ধ প্রতারক চক্রের ০৪ সদস্য আটক। আজকের ক্রাইম-নিউজ

আপত্তিকর ভিডিও প্রচার ও চাঁদা আদায়কারী সংঘবদ্ধ প্রতারক চক্রের ০৪ সদস্য আটক। আজকের ক্রাইম-নিউজ

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক কোতয়ালী এবং সালথা থানা হতে আপত্তিকর ভিডিও প্রচার ও চাঁদা আদায়কারী সংঘবদ্ধ প্রতারক চক্রের ০৪ সদস্য আটক। গত ০৩/০৮/২০২০ ইং স্থানীয় একজন আইনজীবী অত্র ক্যাম্পে এসে লিখিত অভিযোগ করেন যে, একজন স্থানীয় ভুক্তভোগী তার নামে হওয়া একটি মামলা পরিচালনা করার আলোচনার জন্য তার বাসায় যেতে বলেন। আইনজীবী তাকে তার চেম্বারে আসতে বলেন। বিষয়টি গোপনীয় ও পারিবারিক বলে চেম্বারে আলোচনা করা সম্ভব নয় বলে আইনজীবীকে তার বাসায় যেতে অনুরোধ করেন। আইনজীবী সরল বিশ^াসে তার বাসায় যান। তখন তার বাসায় ভুক্তভোগী ছাড়াও আরো একজন মহিলা উপস্থিত ছিল। পরে উক্ত বাসায় হঠাৎ চারজন যুবক লোহার রড ও চাপাতিসহ প্রবেশ করে এবং জোড়পূর্বক একজন মহিলার সাথে আপক্তিকর ছবি তুলে রাখে। পরবর্তীতে উক্ত ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। উক্ত ঘটনা অবহিত হওয়ার পর অত্র র‌্যাব ক্যাম্প ছায়া তদন্ত শুরু করেন। ছায়া তদন্তের মাধ্যমে র‌্যাব ক্যাম্প উক্ত ঘটনার সত্যতা পায় এবং আসামী গ্রেফতারে তৎপর হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অত্র ক্যাম্প জানতে পারে যে উক্ত ঘটনার সাথে জড়িত আসামী ০১। মোঃ ফিরোজ মল্লিক (২১), পিতা- মোঃ করিম উদ্দিন, সাং- সালথা, ০২। মোছাঃ পারভীন আক্তার সাথী (২৭), পিতা-বাচ্চু মোল্লা, সাং- ময়েনদিয়া, ০৩। মোঃ রবি হাসান রানা (১৯), পিতা- মোঃ আলমগীর হোসেন, সাং- তুগোলদিয়া, সর্ব থানা-সালথা, জেলা-ফরিদপুর, এপি/ চরকমলাপুর, ফয়সালের বাসার ভাড়াটিয়া (হযরত আবু বক্কর সিদ্দিক (রা:) জামে মসজিদের পাশে), ০৪। মোছাঃ লাবিবা আক্তার (২১), পিতা-ইউনুচ মোল্লা, সাং-পলাশবাড়ি, থানা- আশুলিয়া, জেলা-ঢাকা।

গোয়েন্দা তথ্যের মাধ্যমে অত্র ক্যাম্প জানতে পারে আসামী ০১। মোঃ ফিরোজ মল্লিক (২১), ০২। মোছাঃ পারভীন আক্তার সাথী (২৭), ফরিদপুর জেলার সালথা থানাধীন ফোকরা গ্রামে অবস্থান করছে এবং আসামী ০৩। মোঃ রবি হাসান রানা (১৯), ০৪। মোছাঃ লাবিবা আক্তার (২১) ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন চরকমলাপুর গ্রাম এলাকায় অবস্থান করছে। আসামীর সঠিক ঠিকানা পর্যালোচনার মাধ্যমে অত্র ক্যাম্প ০৩ আগস্ট ২০২০ তারিখ রাতে ফরিদপুর জেলার সালথা থানাধীন ফোকরা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ০১। মোঃ ফিরোজ মল্লিক (২১), ০২। মোছাঃ পারভীন আক্তার সাথী (২৭) এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন চরকমলাপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ০৩। মোঃ রবি হাসান রানা (১৯), ০৪। মোছাঃ লাবিবা আক্তার (২১) দেরকে আটক করে । এ সময় আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয় উক্ত জিজ্ঞাসাবাদে তারা জানায় তারা মুলত একটি প্রতারক চক্র। কখনো প্রেমের অভিনয়, কখনো কাজের কথা বলে তারা বিভিন্ন সময় পুরুষদের বাসায় ডাকে এবং অন্যান্য সহযোগীরা ভয়ভীতি দেখিয়ে আপত্তিকর ছবি তুলে রাখে এবং তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায় করে। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের ব্যাপারে অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় চাঁদাবাজি ও পর্ণোগ্রাফী নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English