২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
বরিশাল র‌্যাব এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী গ্রেফতার, বিদেশী অস্ত্র ও মাদক উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

বরিশাল র‌্যাব এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী গ্রেফতার, বিদেশী অস্ত্র ও মাদক উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

বরিশাল র‌্যাব এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী গ্রেফতার, বিদেশী অস্ত্র ও মাদক উদ্ধার।
৩১ জুলাই ২০২০ তারিখ বরিশাল জেলার বানারীপাড়া থানাধীন মহিষাপোতা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ সোহেল মোল্লা মহিষাপোতা সাকিনস্থ নিজ বসত বাড়ীতে অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি রাত ০৩.০০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। সাক্ষীদের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে তার হেফাজতে মাদক ও অস্ত্র আছে। পরবর্তীতে স্থানীয় সাক্ষীগণের উপস্থিতিতে তাকে তল্লাশি করলে (ক) ০১ টি বিদেশী পিস্তল, (খ) ০৩ রাউন্ড এ্যামোনিশন, (গ) ০১ টি পিস্তলের ম্যাগাজিন, (ঘ) ২৫ (পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
ধৃত আসামীর নাম ঠিকানা (১) মোঃ সোহেল মোল্লা(৩৫), পিতা- কাশেম মোল্লা, সাং- মহিষাপোতা, থানা- বানারীপাড়া, জেলা- বরিশাল বলে জানায়। তার নামে বরিশাল জেলার বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ এবং মারামারি ১০ টি মামলাসহ আরো অনান্য মামলা রয়েছে। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি নূর ইসলাম বাদী হয়ে বরিশাল জেলার বানারীপাড়া থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019