২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
গৌরনদী গরুর হাট পরিদর্শন করেন নাইমুল হক অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ঈদুল আজহা উপলক্ষে

গৌরনদী গরুর হাট পরিদর্শন করেন নাইমুল হক অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ঈদুল আজহা উপলক্ষে

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টরঃ-

আজ ২৯ সে জুলাই বুধবার বেলা ৩ ঘটিকায় বরিশাল জেলার গৌরনদী থানা এলাকায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আয়োজিত গরুর হাট পরিদর্শন করেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোঃ নাইমুল হক। এসময় তার সাথে উপস্থিত ছিলেন গৌরনদী সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার জনাব আবদুর রব হাওলাদার এবং অফিসার ইনচার্জ গৌরনদী থানা গোলাম সারোয়ার হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাইমুল হক এসময় ক্রেতা-বিক্রেতাদের সাথে মতবিনিময় করেন। তিনি বলেন বর্তমান পরিস্থিতি বিবেচনায় রেখে ক্রেতা এবং বিক্রেতা কে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে, মাস্ক পরিধান করতে হবে,গরুর হাটে প্রবেশ এবং বাহির আলাদা আলাদা হবে বলে তিনি জানান। তিনি গরুর হাটে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন গরুর হাটে কোন ধরনের চাঁদাবাজি চলবে না। সরকার নির্ধারিত হাসিল দিয়ে যেন ক্রেতা-বিক্রেতা গরুর হাট ক্রয়-বিক্রয় করতে পারেন সেদিকে ইজারাদারদের খেয়াল রাখতে বলেন। কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হলে সাথে সাথে পুলিশের সহযোগিতা নিতে বলেন এবং জাল নোটের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে বলেন।গরুর হাটে পুলিশের বিশেষ কন্ট্রোল রুম এ পর্যাপ্ত পরিমাণে জাল নোট শনাক্ত কারী মেশিন রয়েছে বলে তিনি ক্রেতা-বিক্রেতা কে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019