১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
রাঙ্গাবালী থানায় বৃক্ষরোপণ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে। আজকের ক্রাইম-নিউজ

রাঙ্গাবালী থানায় বৃক্ষরোপণ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে আইজিপি’র নির্দেশে রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী থানা ভবন চত্বরে বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করেছে।

২৯ শে জুলাই বুধবার দুপুরে এ বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেণ রাঙ্গাবালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ আলী আহম্মেদ ।

এসময় তিনি ফলজ,ঔষধিসহ বিভিন্ন প্রকার শতাধিক গাছের চারা রোপণ করেণ। রাঙ্গাবালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ আলী আহম্মেদ জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ প্রধান আইজিপি ড. মোঃ বেনজির আহম্মেদের স্যারের নির্দেশে পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানা স্থানের রাঙ্গাবালী থানা ভবন এর পাশে এ বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019