১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক
কর্মীদের আরো এক বছর ঘরে বসে কাজের সুযোগ দিচ্ছে গুগল। আজকের ক্রাইম-নিউজ

কর্মীদের আরো এক বছর ঘরে বসে কাজের সুযোগ দিচ্ছে গুগল। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

করোনাভাইরাস কারণে কর্মীদের ঘরে বসে কাজ করার যে সুযোগ গুগল কর্তৃপক্ষ করে দিয়েছিল তার মেয়াদ বাড়ছে। অফিসে কাজ করার প্রয়োজন নেই এমন কর্মীরা ২০২১ সালের জুন পর্যন্ত ঘরে বসেই কাজ করবেন বলে জানিয়েছে অ্যালফাবেট ইনকরপোরেশনের অধীন মার্কিন এই প্রযুক্তি জায়ান্টটি।

তবে শুধু গুগল নয় করোনার কারণে বিশ্বের আরো অনেক কোম্পানি ২০২০ সালের শেষ পর্যন্ত তার কর্মীদের ঘরে বসে কাজ করার ঘোষণা দিয়েছে।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে এ খবর জানিয়ে বলা হচ্ছে, গত মে মাসে গুগল কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছিল চলতি বছরের জুন থেকেই তারা বিশ্বজুড়ে তাদের অফিসগুলো পুনরায় খোলা শুরু করবে।

কিন্তু গুগলের বেশিরভাগ কর্মী ঘরে থেকে কাজ করার বিষয়টির ওপর আগ্রহ জানানোয় তা তখন স্থগিত থাকে।
গুগলের কর্মীদের ঘরে বসে কাজ করার মেয়াদ বৃদ্ধির এই বিষয়টি নিয়ে প্রথম প্রথম প্রতিবেদন প্রকাশ করে মার্কিন সংবাদমাধ্যম দ্য ওয়ালস্ট্রিট জার্নাল। তাদের প্রতিবেদন অনুযায়ী, গুগলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গত সপ্তাহে এই সিদ্ধান্তটি নেন।

ওয়াল স্ট্রিট জানাচ্ছে, গুগলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে বিষয়টি নিয়ে আলোচনার পর এমন সিদ্ধান্ত নেন প্রধান নির্বাহী সুন্দর পিচাই।

আর সেসব আলোচনায় সভাপতিত্ব করেছেন তিনি নিজেই।

আজকের ক্রাইম নিউজ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019