বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চরমোনাই’র মাহফিল শুরু’ মুসুল্লিদের ঢল। আজকের ক্রাইম-নিউজ পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ জাপা রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবে না : জিএম কাদের। আজকের ক্রাইম-নিউজ নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ নতুন প্রজন্মের প্রথম ভোট উন্নয়ন এর মার্কা নৌকায় হোক রাজিহার স্মার্ট কার্ড বিতরণ। আজকের ক্রাইম-নিউজ ৮ ব্যাংকে অফিসার পদে ২৪৭৮ জনের চাকরির সুযোগ। আজকের ক্রাইম-নিউজ এবার সায়েন্সল্যাব মোড়ও বন্ধ করে দিলেন শিক্ষার্থীরা। আজকের ক্রাইম-নিউজ টিকা নিলেন শেখ রেহানা। আজকের ক্রাইম-নিউজ
৭১ টিভির লোগো সংযুক্ত গাড়ীতে মিললো ১১ হাজার ইয়াবা। আজকের ক্রাইম-নিউজ

৭১ টিভির লোগো সংযুক্ত গাড়ীতে মিললো ১১ হাজার ইয়াবা। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: সোনাগাজী-ফেনী সড়কের লক্ষীপুর উকিল বাড়ির দরজা সড়ক এলাকা থেকে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ ৭১ টিভির লোগো সংযুক্ত মাইক্রোবাসসহ এক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।
রোববার (২৭ জুলাই) রাত সাড়ে ৮টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৭) একটি টিম ইয়াবাসহ ওই মাইক্রোবাসের চালক মাদক বিক্রেতা মো: মনজুর আলম মঞ্জুকে (৩৯) আটক করেছে। গ্রেপ্তারকৃত মঞ্জু দাগনভূঞা উপজেলার গজারিয়া গ্রামের মোঃ গোলাম রহমানের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফেনী র‌্যাব-৭ এর একটি দল জানতে পারে চট্রগ্রাম থেকে মাইক্রোবাসে ঢাকার উদ্দেশ্যে ইয়াবা আসছে। তাৎক্ষণিক র‌্যাব ফেনীর লাল পুলে তল্লাশি চৌকি বসালে ইয়াবা পাচারকারী বিষয়টি বুঝতে পারে এবং মীরসরাই হয়ে ৭১ টিভির লোগো লাগিয়ে মাইক্রোবাসটি সোনাগাজী-ফেনী সড়কের ওই স্থানে আসলে র‌্যাব গাড়িটি গতিরোধ করে আটক করে। এ সময় মাইক্রোবাসে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৬০টি নীল রঙয়ের বায়ুরোধ পলিপ্যাক থেকে ১১ হাজার ৮শ ৩০টি ইয়াবা উদ্ধার করা হয় এবং মাইক্রোবাস চালক মনজুর আলম মঞ্জুকে গ্রেপ্তার করা হয়।

ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামি, উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মঞ্জুকে জিজ্ঞাসাবাদে জানা গেছে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ইয়াবা ট্যাবলেট সীমান্তবর্তী এলাকা থেকে এনে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিলো। উদ্ধারকৃত ওই মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৯ লাখ ১৫ হাজার ও আটককৃত মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English