বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
ফরিদপুর থেকে গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ী এবং ০১ জন মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আটক।

ফরিদপুর থেকে গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ী এবং ০১ জন মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আটক।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার কোতয়ালী থানা হতে
গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ী এবং ০১ জন মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আটক।
র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৬/০৭/২০২০ইং তারিখ রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফরিদপুর নতুন বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ দুলাল মিয়া(৫০), পিতা- মোঃ হোসেন মিয়া, সাং-রথখোলা, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর এবং পরবর্তীতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ভাঙ্গা রাস্তার মোড় এলাকা হতে সদর সিআর-৮২/১৫, থানা রিসিভ নং- ১৫৫/২০ এর মাদক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী ১। আব্দুল আহাদ শেখ(২৫), পিতা-মোঃ জাহাঙ্গীর শেখ, সাং-গুহলক্ষীপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদ্বয়’কে আটক করে। এ সময় আটককৃত আসামী ০১। মোঃ দুলাল মিয়া(৫০) এর হেফাজতে থাকা ৪৯০ (চারশত নব্বই) গ্রাম গাঁজা, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১ টি সীমকার্ডসহ ০১ মোবাইল ফোন এবং মাদক বিক্রিত ৫২০০/- টাকা জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজা এবং অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামী ০১। মোঃ দুলাল মিয়া(৫০) বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং ওয়ারেন্টভূক্ত আসামী ০১। আব্দুল আহাদ শেখ(২৫) কে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় জিডি মূলে জমা করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English