শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০২ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
রমজানের তারিখ ঘোষণা করল ইন্দোনেশিয়া। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের পর মাকেও শারীরিক সম্পর্কের প্রস্তাব। আজকের ক্রাইম-নিউজ প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান, প্রেমিকের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বিশ্বের সেরা তিন রাষ্ট্রপ্রধানের একজন শেখ হাসিনা। আজকের ক্রাইম-নিউজ ধর্মান্তরিত বিয়ে রুখতে ‘লাভ জিহাদ’ বিল পাস উত্তরপ্রদেশে চট্টগ্রামে টিকা নেয়ার পরও নারীসহ তিনজনের করোনা পজিটিভ। আজকের ক্রাইম-নিউজ ভাবীকে ভাগিয়ে বিয়ে, ৩৬ বছর পর দম্পতি গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ লালমনিরহাটে স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৮, আহত ২০। আজকের ক্রাইম-নিউজ চিকিৎসকের বাসায় শিশু গৃহকর্মীর উপর অমানসিক নির্যাতন। আজকের ক্রাইম-নিউজ
পাকিস্তান ও চীন মিলে তৈরি করছে জৈব অস্ত্র!। আজকের ক্রাইম-নিউজ

পাকিস্তান ও চীন মিলে তৈরি করছে জৈব অস্ত্র!। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের হানায় লন্ডভন্ড পুরো বিশ্ব। আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। এমন পরিস্থিতিতে সামনে এলো পাকিস্তান ও চীনের মধ্যে হওয়া একটি গোয়েন্দা চুক্তি!

একটি প্রতিরক্ষা বিষয়ক পত্রিকায় চীন ও পাকিস্তানের সেই চুক্তির বিষয়টি ফাঁস করা হয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী, পাকিস্তানের সঙ্গে হাত মিলিয়ে জৈব অস্ত্র গড়ে তুলছে চীন।

আর সেই জৈব অস্ত্রের লক্ষ্য করা হবে ভারতকে! রিপোর্ট লেখা হয়েছে, ওই পত্রিকার দাবি, চীনের উহানের যে ল্যাব থেকে করোনাভাইরাস ছড়িয়েছে বলে মনে করা হয়, সেই ল্যাবেই জৈব অস্ত্রের কাজ করছে করছে চিন। আর সেই কাজে তাদের সঙ্গী হয়েছে পাকিস্তান।
প্রসঙ্গত, ওই ল্যাবে জৈব অস্ত্রের পরীক্ষা নিয়ে আগেই একাধিকবার চীনের বিরুদ্ধে সরব হয়েছে বিভিন্ন দেশ। যদিও বরাবরই তা অস্বীকার করেছে তারা।

পত্রিকাটির দাবি অনুযায়ী, উহানের ওই ল্যাবে ইতোমধ্যে অ্যানথ্রাক্স-সহ বেশ কিছু ভয়ঙ্কর ভাইরাস নিয়ে যৌথ গবেষণা শুরু করেছে চিন ও পাকিস্তান। তা তাতে সাফল্য মিললেই ভারত-সহ ইউরোপের বিভিন্ন দেশকে টার্গেট করা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

জানা গেছে, পাকিস্তানি সেনার গবেষণা শাখা ডিফেন্স সায়েন্স অ্যান্ড টেকনোলোজি অর্গানাইজেশন ও উহান ইনস্টিটিউট অব ভাইরোলোজি একযোগে সেই পরীক্ষানিরীক্ষা চালাচ্ছে। আশঙ্কার খবর হল, করোনার এই প্রবল প্রকোপের সময়ই চীন জৈব অস্ত্র হিসেবে ব্যবহার করতে পারে এগুলোকে।

সূত্র: এই সময়

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English