সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:১৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।
ভোলায় অস্ত্র-গুলি ও মাদকসহ ০৩ (তিন) জন শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার।

ভোলায় অস্ত্র-গুলি ও মাদকসহ ০৩ (তিন) জন শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার।

র‌্যাব-৮ কর্তৃক ভোলায় অস্ত্র-গুলি ও মাদকসহ ০৩ (তিন) জন শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার। র‌্যাব-৮, বরিশালের ভোলা ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ২০ জুলাই ২০২০ খ্রিস্টাব্দ তারিখ রাতে ভোলা জেলার সদর থানাধীন দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে (১) মোঃ রফিকুল ইসলাম(৫৫), পিতাঃ মৃত আজিজুল হক এবং (২) মোঃ হাবিবুর রহমান@ বাচ্চু হাওলাদার(৪৫), পিতাঃ মৃত মোশাররফ হোসেন হাওলাদার, (৩) মোঃ ভূট্টো সর্দার(৪৫), পিতাঃ মৃত আাব্দুর রব সর্দার, সর্বসাং- দক্ষিণ রাজাপুর, থানাঃ ভোলা সদর, জেলাঃ ভোলাদের’কে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ রফিকুল ইসলাম(৫৫) এর নিকট থেকে (১) একটি একনালা বন্দুক, (২) একটি ওয়ান শুটার গান, (৩) তিন রাউন্ড কাতুর্জ এবং (৪) ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ২নং আসামী মোঃ হাবিবুর রহমান@ বাচ্চু হাওলাদার(৪৫) এর নিকট থেকে (১) একটি ওয়ান শুটার গান, (২) দুই রাউন্ড কাতুর্জ এবং (৩) ১৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ রফিকুল ইসলাম(৫৫) নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ২০ (বিশ) টি মামলা রয়েছে, ২নং আসামী মোঃ হাবিবুর রহমান@ বাচ্চু হাওলাদার(৪৫) নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ০৫ (পাঁচ) টি মামলা রয়েছে এবং ৩নং আসামী মোঃ ভূট্টো সর্দার(৪৫) এর নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ১৩ (তের) টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীগণ শীর্ষ সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত ঘটনায় র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতারকৃত ১নং ও ২নং আসামীর বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য ৩নং আসামী মোঃ ভূট্টো সর্দার(৪৫) এর নামে ওয়ারেন্ট জারি থাকায় তাকে ভোলা সদর থানায় ওয়ারেন্ট মূলে হস্তান্তর করা হয়।

ভবিষ্যতে র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English