২৭ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বানারীপাড়া-উজিরপুরকে উন্নত সমৃদ্ধ আলোকিত উপজেলায় রূপান্তর করা হবে : এমপি শাহে আলম

বানারীপাড়া-উজিরপুরকে উন্নত সমৃদ্ধ আলোকিত উপজেলায় রূপান্তর করা হবে : এমপি শাহে আলম

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় ১ কোটি ২০ লাখ টাকা প্রাক্কলিত ব্যয়ে শেরে বাংলার চাখারের দড়িকর মহিলা মাদ্রাসা থেকে হক সাহেবের হাট পর্যন্ত কার্পেটিং রাস্তার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহে আলম প্রধান অতিথি হিসেবে এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন। তিনি এসময় বলেন, বানারীপাড়া ও উজিরপুর উপজেলাকে উন্নত সমৃদ্ধ আলোকিত উপজেলায় রূপান্ত করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখারের ইউপি চেয়ারম্যান খিজির সরদার,সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মালেক হাওলাদার, এমপির ব্যক্তিগত সহকারী জসিম উদ্দিন মোল্লা,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনির বিশ্বাস, চাখার বাজার পরিচালনা কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019