সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৩১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
২৪ শর্তে সুবর্ণজয়ন্তীর উদ্বোধনের অনুমতি পেল বিএনপি। আজকের ক্রাইম-নিউজ প্রেসক্লাবে সংঘর্ষ: বিএনপির ৪৭ নেতাকর্মীর নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ শিক্ষকের মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় ঝুলছে। আজকের ক্রাইম-নিউজ দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ
রাজাপুরে ৭ম শ্রেনীর ছাত্রী ধর্ষণ এর বিচারের দাবিতে মানববন্ধন। আজকের ক্রাইম-নিউজ

রাজাপুরে ৭ম শ্রেনীর ছাত্রী ধর্ষণ এর বিচারের দাবিতে মানববন্ধন। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার চাড়াখালি এম এল মাধ্যমিক বিদ্যালয়ে ৭ম শ্রেণী পড়ুয়া এক কিশোরীকে জোড়পূর্বক ধর্ষণ করেছে। এই মামলার আসামি মোঃ জামালকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১১টায় ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের গালুয়া পাকাপুল এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন হয়েছে। এই কর্মসূচিতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন স্থানীয় মহিলা ইউপি সদস্য মোসাঃ সামিরা আক্তার, সাবেক ইউপি সদস্য মোঃ ফারুক হোসেন, যুবসমাজ এর পক্ষে মোঃ বাপ্পি মিয়া, রাকিব মিয়া , মোঃ জাকারিয়া হোসেন,এছাড়াও এ সময় ঐ কিশোরীর পরিবারের স্বজনরা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ধর্ষণের মত এমন একটা জঘন্য অপরাধ সংগঠিত হওয়ার পরে মামলা দায়েরের ৪ দিন অতিবাহিত হলেও আসামী ধর্ষক জামাল হোসেন প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে স্থানীয়দের দাবি। বিভিন্ন অযুহাত দেখিয়ে পুলিশ এখন পর্যন্ত মামলার আসামীকে গ্রেফতার করেনি বলে অভিযোগ ভুক্তভোগি পরিবারের।

মামলার আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত বিচার করে এমন দৃষ্টান্ত স্থাপন করা হোক যাতে ভবিষ্যতে আর কোন মা-বোনকে ধর্ষণের শিকার হতে না হয়। বক্তরা আরো বলেন ধর্ষণকারী প্রভাবশালী হওয়ায় এখনও পুলিশের হাতে আসামী গ্রেফতার হচ্ছে না।

উল্লেখ্য কিশোরীকে ধর্ষণের ঘটনায় গত ১২ জুলাই কিশোরীর বড়বোন বাদী হয়ে ধর্ষণকারী মোঃ জামাল হাওলাদারের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ১০)। সহজ সরল কম বুদ্ধি সম্পন্ন ৭ম শ্রেনী পড়ুয়া কিশোরীকে বিভিন্ন সময় কৌশলে একাধিকবার ধর্ষণ করে আসছিল। এ ঘটনা কতিপয় লোক দেখে ফেলায় এলাকায় জানাজানি হয়। পরে বিষটি নিয়ে স্থানীয় ভাবে বিচারের দাবী উঠলে ধর্ষক ও তার আত্মীয়স্বজন ১২ জুলাই সকালে ধর্ষীতার পরিবারের ওপর হামলা চালায়। এতে ঐ কিশোরীর বাবা ও চাচা গুরুত্বর আহত হলে এদেরকে আহত আবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর মেডিকেলে ভর্তি করে। আহতরা এ ঘটনার মামলা দায়ের করতে রাজাপুর থানায় এলে থানা পুলিশ শুধুমাত্র ধর্ষণ মামলা রেকর্ড করে বলে বক্তারা অভিযোগ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শরীফ আব্দুল মান্নান বলেন, আসামি গ্রেপ্তার করতে অভিযান পরিচালনা করা হয়েছে। আসামি এলাকার বাহিরে গা ডাকা দিয়েছে। তবে দ্রুত গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English